ব্রেকিং:
নওগাঁয় ১৫টি সাউন্ড বোমা, ৯টি ককটেল ও জিহাদী বইসহ ৬ শিবির ক্যাডার গ্রেফতার

সোমবার   ১৪ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৮ ১৪২৬   ১৪ সফর ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৬৪২

পাসওয়ার্ড ছাড়াই যেকোনো ওয়াইফাই কানেক্ট করবেন যেভাবে

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১৩ জুলাই ২০১৯  

আমরা প্রায়ই অন্য কারো বাড়ি গিয়ে তাদের ওয়াইফাই-এর পাসওয়ার্ড জিজ্ঞাসা করি বা অন্যরাও আপনার বাড়িতে এসে সেটা করে থাকে। তবে এমন একটি পদ্ধতি আছে যার সাহায্য আপনি খুব সহজেই অন্য কারো ওয়াইফাই ব্যবহার করতে পারবেন আর পাসওয়ার্ডও লাগবে না। 

ফোনটাকে হতে হবে অ্যান্ড্রয়েড ফোন। ফোনের প্রসেসর আর র‍্যাম ভালো হলেই ভালো। আপনার অ্যান্ড্রয়েড ফোনটা রুটেড হওয়াও আবশ্যক। আর যেই ওয়াইফাই আপনি ব্যাবহার করতে চান তার স্পিডে ভাল হওয়া প্রয়োজন।

ডাব্লিউপিএস অ্যাপ দিয়েই আপনি যে কারো ফোনের ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করতে পারবেন। তার জন্য প্রথমে অ্যাপটিকে ডাউনলোড করুন। অ্যাপে দেখতে পাবেন ডাব্লিউপিএস সিকিউরিটি দেয়া অনেকগুলো ওয়াইফাই অপশন দেখাচ্ছে।

ডাব্লিউপিএস সাপোর্টেড বলে আপনাকে আলাদা করে আর পাসওয়ার্ড টাইপ করতে হবে না। শুধু কানেক্ট করুন যেকোনো একটার সঙ্গে। তারপর, আপনার যা ইচ্ছে খুশি ইন্টারনেট ব্যবহার করুন।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর