ব্রেকিং:
পোরশার হাপানিয়া সীমান্ত থেকে সাত বাংলাদেশীকে আটক করেছে ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ

বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৫ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটের আগ্রাদ্বিগুন বাজারে সড়ক দুর্ঘটনায় ২ পুলিশ নিহত ধামইরহাটের গকুল গ্রাম থেকে গলায় ফাঁশ দেওয়া এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৬৭

`পাকিস্তানের সংবাদমাধ্যমের কণ্ঠরোধের প্রশ্নই ওঠে না`

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১২ জুলাই ২০১৯  

দেশের সংবাদমাধ্যমগুলোকে নিয়ন্ত্রণ করতে সরকার কোনও ধরনের পদক্ষেপ গ্রহণ করেনি বলে দাবি করেছেন পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী শাহ মেহমুদ কোরেশি।

শুক্রবার যুক্তরাজ্যের লন্ডনে এক সম্মেলনে পাকিস্তানের সংবাদমাধ্যম এবং সাংবাদিকদের নিয়ন্ত্রণের বিষয়ে প্রশ্নের মুখে পড়ে এ জবাব দেন তিনি।

ডন বলছে, ব্রিটেন এবং কানাডার আয়োজনে এই সম্মেলনে পাকমন্ত্রী কোরেশিকে তার দেশে সম্প্রতি বন্ধ করে দেওয়া তিনটি টেলিভিশন চ্যানল, সাংবাদিক গ্রেফতার এবং সংবাদমাধ্যমের ওপর নিয়ন্ত্রণ নিয়ে প্রশ্ন করা হয়।

কোরেশি বলেন, আমাকে বিশ্বাস করেন; আমার দেশের সংবাদমাধ্যমগুলোর কণ্ঠরোধ করার কোনও প্রশ্নই ওঠে না।  তিনি বলেন,  সে সময় এখন আর নেই। কেউ চাইলেও পারবে না। এখন সামাজিক যোগাযোগ মাধ্যমের যুগ।

সংবাদমাধ্য এবং সাংবাদিকদের জন্য সবচেয়ে খারাপ দেশের তালিকায় প্রায়ই উঠে আসে পাকিস্তানের নাম। \

স/শাহা

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর