ব্রেকিং:
নওগাঁর মহাদেবপুরে বিএনপির সম্মেলনে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০, আটক ৫

মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৫ ১৪২৬   ১২ রবিউস সানি ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
আবরার ফাহাদ হত্যার ঘটনায় বুয়েটের ২৬ জন শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার ও ৬ জনকে বিভিন্ন মেয়াদে শাস্তি দিয়েছে বুয়েটে প্রশাসন
৭৭

পাকিস্তানের প্রধানমন্ত্রীর বাসভবনে হচ্ছেটা কী?

ডেস্ক নিউজ

প্রকাশিত: ৮ আগস্ট ২০১৯  

এক বছর হয়ে গেল নির্বাচনের জয়ের পর পাকিস্তানের প্রধানমন্ত্রী হয়েছেন ইমরান খান। এরপর থেকে থাকেন প্রধানমন্ত্রীর বাসভবনে। ৩ আগস্ট দেশটির রাজধানী ইসলামাবাদে প্রধানমন্ত্রীর বাসভবনে বিয়ের অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছে। আর তা নিয়ে চলছে সমালোচনা। সামাজিক যোগাযোগের মাধ্যমে অনেকের প্রশ্ন, প্রধানমন্ত্রীর বাসভবন কি এখন বিয়েবাড়ির জন্য ভাড়ায় মিলছে?

ব্রিগেডিয়ার ওয়াসিম ইফতেখার চিমার মেয়ে আনাম ওয়াসিমের বিয়ের অনুষ্ঠান হয়েছে ৩ আগস্ট। ইমরান খানও বিয়ের অনুষ্ঠানে ছিলেন। ব্রিগেডিয়ার ওয়াসিম ইফতেখার চিমা ইমরানের সামরিক সচিব।

প্রধানমন্ত্রীর বাসভবনের আলাদা একটা গুরুত্ব রয়েছে। সেই বাসভবনে সম্প্রতি এক ব্রিগেডিয়ারের মেয়ের বিয়ের অনুষ্ঠান হয়েছে। আর সেই বিয়ের অনুষ্ঠান ঘিরে নানা প্রশ্ন উঠতে শুরু করেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে কেউ কেউ বলছেন, কীভাবে ওই বাড়িতে এমন কাজ হতে পারে? তাহলে কি প্রধানমন্ত্রীর বাড়ি এখন ভাড়া দেওয়া হচ্ছে বিয়েবাড়ির অনুষ্ঠানের জন্য? প্রধানমন্ত্রীর বাসভবনে জমিয়ে বিয়ের আসর বসেছে। সবাই উপস্থিত সেই বিয়েতে। প্রধানমন্ত্রীর বাসভবন হওয়ায় কদর কয়েক গুণ বেড়েছে ওই বিয়েবাড়ির। ইমরান খানের বাড়িতে এমন বিয়ের আসর যে বসতে পারে, তা দেখেই অবাক হয়ে যান অনেকেই। জৌলুশপূর্ণ বিয়েতে লাখ লাখ রুপি ব্যয় করা হয়েছে। অনেকেই মজা করে বলছেন, সামাজিক বিজ্ঞানের ক্লাস নেওয়া হচ্ছে প্রধানমন্ত্রীর বাসভবন বিশ্ববিদ্যালয়ে।

বিয়েবাড়ির আসর যে প্রধানমন্ত্রীর বাসভবনে হবে, এ জন্য আমন্ত্রিত ব্যক্তিদের ছাপা কার্ড দিয়ে দাওয়াত দেওয়া হয়েছে। সেই কার্ড ও বিয়ের ছবি ফেসবুক ও টুইটারে ভাইরাল। বিয়ের ছবিতে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকেও খোশমেজাজে দেখা গেছে।

প্রধানমন্ত্রীর পদে দায়িত্ব নেওয়ার পর ইমরান খান জানিয়েছিলেন, প্রধানমন্ত্রীর বাসভবনে তিনি একটি লাইব্রেরি খুলতে চান৷ তবে আপাতত সেই আশা বোধ হয় আর নাই। কারণ, বছর পেরিয়ে গেলেও লাইব্রেরি বানানোর উদ্যোগ না থাকলেও বিয়ের অনুষ্ঠান ঠিকই হচ্ছে। 

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর