মঙ্গলবার   ২০ আগস্ট ২০১৯   ভাদ্র ৪ ১৪২৬   ১৮ জ্বিলহজ্জ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৮ জনের রাণীনগরে গোয়াল ঘরের তালা ভেঙ্গে কৃষকের ৫টি গরু চুরি পোরশায় বিদ্যুৎস্পৃষ্টে দুই বছরের শিশুর মৃত্যু রাণীনগরে মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় তরুন তরুনীদের সম্মেলন অনুষ্ঠিত গনসচেতনতা সপ্তাহ উপলক্ষে নওগাঁ সদর মডেল থানা পুলিশের র‌্যালী সাপাহারে জনসচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা রাণীনগরে গাঁজাসহ আটক ২ নওগাঁ ১১ জনের ডেঙ্গু সনাক্ত, ৮ জন চিকিৎসাধীন আত্রাই থানা পুলিশের সচেতনতা মূলক র‌্যালি অনুষ্ঠিত ধামইরহাটে গনসচেতনতা দিবস উপলক্ষে র‍্যালী অনুষ্ঠিত সাপাহারে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মশক নিধন লিফলেট বিতরণ ৬ দফা দাবিতে নওগাঁ প্রেসক্লাবে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন মান্দায় ‘মাদক ও ইভটিজিং সচেতনতা কার্যক্রম’র আলোচনা সভা অনুষ্ঠিত
৮১

পত্নীতলায় ১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়নে ভারতীয় সাংবাদিকদের সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬ জুলাই ২০১৯  

নওগাঁর পত্নীতলায় ১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়নে ভারতীয় সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাত ও প্রীতি ভোজ অনুষ্ঠিত হয়েছে। আজ দুপুরে পত্নীতলা বিজিবি অফিসার্স মেসে প্রীতি ভোজের আয়োজন ছিলো।

দুই দেশের সৌহার্দ ও সম্প্রীতি বাড়াতে বর্ডার গার্ড বালাদেশের (বিজিবি) তত্ত্বাবধানে ভ্রমনে আসেন ভারতীয় বিভিন্ন সংবাদ মাধ্যম কর্মিদের দলটি। উত্তরাঞ্চলের বিভিন্ন জেলা ভ্রমনের অংশ হিসেবে পত্নীতলায় আসেন তারা।

দুপুর ২ টার দিকে ভারতীয় সাংবাদিক প্রতিনিধি দলটি পত্নীতলা বিজিবি সদর দপ্তরে পৌছায়। তাদেরকে ফুল দিয়ে স্বাগত জানান ১৪ বিজিবির কমান্ডিং অফিসার লে. কর্নেল জাহিদ হাসান।

এসময় বিজিবির অন্যান্য কর্মকর্তা ও স্থানীয় গণমাধ্যম কর্মিরা উপস্থিত ছিলেন। পরে প্রীতিভোজ অনুষ্ঠিত হয়। প্রীতিভোজ শেষে দলটির সঙ্গে বাংলাদেশের গণম্যাধ্যমে কর্মরত সাংবাদিকরা শুভেচ্ছা বিনিময় করেন।

জানা গেছে, টাইমস নেটওয়ার্ক, নিউজ আইটিন, এএনআই, দূরদর্শন, দ্যা ষ্টেটম্যানসহ ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের ১৪ জন সাংবাদিক ছিলেন। সঙ্গে ছিলেন ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর (বিএসএফ) জনসংযোগ কর্মকর্তা সুভেন্দু ভার্দওয়াজ।

এর আগে সকালে তারা পাশের জেলা চাঁপাই নবাবগঞ্জ জেলায় ছোট সোনা মসজিদ পরিদর্শন করেন। এরপর ভারত-বাংলাদেশ সীমানার শুন্যরেখায় যান। সেখানে দু’দেশে যাতায়াতকারী ও স্থানীয়দের সঙ্গে সীমান্ত পরিস্থিতি নিয়ে কথা বলেন।

স/শাহা

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর