ব্রেকিং:
পল্লী নিবাসে চিরনিদ্রায় এরশাদ বিশ্ব ক্রিকেটে ইতিহাস সেরা ফাইনালের চ্যাম্পিয়ন ইংল্যান্ড

বুধবার   ১৭ জুলাই ২০১৯   শ্রাবণ ১ ১৪২৬   ১৪ জ্বিলকদ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
আত্রাই নদীর পানি বিপদসীমা অতিক্রম করেছে সাপাহারে গ্রামীন জনপদের অবহেলিত রাস্তা ধান সংগ্রহে ডিসিদের কার্যক্রম জোরদারের নির্দেশ খাদ্যমন্ত্রীর সাপাহারে জমে উঠেছে চারাগাছের মৌসুমী হাট জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ মারা গেছেন ধোনির কেঁদে কেঁদে মাঠ ছাড়ার ভিডিও ভাইরাল পরিদর্শনে গিয়ে রোহিঙ্গাদের ফিরে যাওয়ার আকুতি শুনলেন বান কি মুন আজ বিশ্ব জনসংখ্যা দিবস মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার দায়ে সৈয়দপুরে ৫ ফার্মেসিকে জরিমানা দেশের সব জেলায় হাইটেক পার্ক নির্মাণ করা হবে: প্রতিমন্ত্রী পলক পদ্মা সেতু নিয়ে গুজব রুখতে মাঠে আইনশৃঙ্খলা বাহিনী বিক্রমপুর সুইটস ও ফুলকলিতে পচা দই বিক্রি, ৫০ হাজার টাকা জরিমানা আর দুইটি পিলার বাকি পদ্মা সেতুর নওগাঁর সাপাহারে নারী পুলিশদের নিয়ে ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় বিজিবি কর্তৃক গাঁজা উদ্ধার সারা এশিয়ার মধ্যে নারী ধূমপায়ীদের তালিকায় শীর্ষে এখন বাংলাদেশ এই প্রথম সরকারি খরচে হজে যাচ্ছেন ৫৫ ওলামা মাশায়েখ হজের মৌসুমে সৌদিতে অশ্লীল নাচের কনসার্ট বাতিল নওগাঁয় গাঁজাসহ দুই সহোদর আটক এস কে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে দুদকের মামলা রোহিঙ্গারা যত দ্রুত নিজ দেশে ফিরে যাবে ততই মঙ্গল: প্রধানমন্ত্রী আত্রাই থানায় নতুন ওসির যোগদান বদলগাছীতে ফসলি জমির মাটি বিক্রির মহোৎসব রাণীনগরে দুটি স্কুলে সততা স্টোরের উদ্বোধন
১৯৩

পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৮ মে ২০১৯  

নওগাঁর পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। বুধবার  বিকেলে উপজেলার শিবপুর মোড় এলাকার শিবদিঘী নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হল-পোরশা উপজেলার কুশারপাড়া গ্রামের রমজান আলীর ছেলে রতন মন্ডল (২৮) এবং একই গ্রামের আনিছুর রহমানের ছেলে সোহেল রানা (৩০)।

পুলিশ জানায়, বিকেলে দুজনই মোটরসাইকেল যোগে বাড়ি থেকে মহাদেবপুর যাচ্ছিল। পথে পত্নীতলা উপজেলার শিবপুর মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাকের সাথে তাদের ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই সোহেল রানা নিহত হয় এবং রতন মন্ডল নামে আর একজন আহত হয়। পরে,আহত রতনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেই মারা যায়।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে মরদেহ গুলো উদ্ধার করা হয়েছে এবং ট্রাকটিকে আটক করে থানায় নেওয়া হয়েছে। তবে চালক এবং হেলপার পালিয়ে গেছে।

 

স/নু/২৬

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর