ব্রেকিং:
নওগাঁর মহাদেবপুরে বিএনপির সম্মেলনে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০, আটক ৫

মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৫ ১৪২৬   ১২ রবিউস সানি ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
আবরার ফাহাদ হত্যার ঘটনায় বুয়েটের ২৬ জন শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার ও ৬ জনকে বিভিন্ন মেয়াদে শাস্তি দিয়েছে বুয়েটে প্রশাসন
২০৪

পত্নীতলায় দিন দিন বাড়ছে ডেঙ্গু রোগী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৯ আগস্ট ২০১৯  

পত্নীতলায় গত কয়েকদিনে ৫ জন ডেঙ্গু রোগী সনাক্ত হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসকরা বলছেন ডেঙ্গুতে আক্রান্ত সবাই ঢাকা থেকে এসেছেন।

জানাগেছে, গত কয়েকদিনে উপজেলার ৫ জন ডেঙ্গু রোগী সনাক্ত হয়েছে। এরা সকলেই ঢাকা থেকে এসেছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসকরা আগত এসব রোগীর সকল প্রকার পরীক্ষা নিরীক্ষা শেষে ডেঙ্গু আক্রান্ত বলে নিশ্চিত হয়।

এদের মধ্যে একজনকে উন্নত চিকিৎস্যার জন্য রাজশাহী মেডিকেল কলেজে পাঠানো হয়েছে এবং অন্যদের অবস্থা ভাল থাকায় প্রাথমিক চিকিৎস্যা শেষে বাড়ি পাঠানো হয়েছে। বাড়ি পাঠানো রোগীদের মধ্যে উপজেলার মধইল মর্শইল এলাকার মৃত আবুল কালামের ছেলে রাজ্জাক হোসেন (৩১) জ্বর অবস্থায় শুক্রবার আবারও উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ তৌফিক এলাহী জানান, ডেঙ্গুতে আক্রান্ত সবাই ঢাকা থেকে এসেছেন। তাদের পরীক্ষা করে নিশ্চিত হওয়া গেছে তারা ডেঙ্গুতে আক্রান্ত। তবে ডেঙ্গুতে আক্রান্ত ৫ জনের ভেতর একজনকে উন্নত চিকিৎস্যার জন্য রাজশাহী মেডিকেল কলেজে পাঠানো হয়েছে এবং অপর ৪জন চিকিৎস্যা শেষে বাড়ি ফিরে গেলেও শুক্রবার রাজ্জাক হোসেনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর