রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ২ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৮ জনের রাণীনগরে গোয়াল ঘরের তালা ভেঙ্গে কৃষকের ৫টি গরু চুরি পোরশায় বিদ্যুৎস্পৃষ্টে দুই বছরের শিশুর মৃত্যু রাণীনগরে মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় তরুন তরুনীদের সম্মেলন অনুষ্ঠিত গনসচেতনতা সপ্তাহ উপলক্ষে নওগাঁ সদর মডেল থানা পুলিশের র‌্যালী সাপাহারে জনসচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা রাণীনগরে গাঁজাসহ আটক ২ নওগাঁ ১১ জনের ডেঙ্গু সনাক্ত, ৮ জন চিকিৎসাধীন আত্রাই থানা পুলিশের সচেতনতা মূলক র‌্যালি অনুষ্ঠিত ধামইরহাটে গনসচেতনতা দিবস উপলক্ষে র‍্যালী অনুষ্ঠিত সাপাহারে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মশক নিধন লিফলেট বিতরণ ৬ দফা দাবিতে নওগাঁ প্রেসক্লাবে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন মান্দায় ‘মাদক ও ইভটিজিং সচেতনতা কার্যক্রম’র আলোচনা সভা অনুষ্ঠিত
১৩৫

পত্নীতলায় দিন দিন বাড়ছে ডেঙ্গু রোগী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৯ আগস্ট ২০১৯  

পত্নীতলায় গত কয়েকদিনে ৫ জন ডেঙ্গু রোগী সনাক্ত হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসকরা বলছেন ডেঙ্গুতে আক্রান্ত সবাই ঢাকা থেকে এসেছেন।

জানাগেছে, গত কয়েকদিনে উপজেলার ৫ জন ডেঙ্গু রোগী সনাক্ত হয়েছে। এরা সকলেই ঢাকা থেকে এসেছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসকরা আগত এসব রোগীর সকল প্রকার পরীক্ষা নিরীক্ষা শেষে ডেঙ্গু আক্রান্ত বলে নিশ্চিত হয়।

এদের মধ্যে একজনকে উন্নত চিকিৎস্যার জন্য রাজশাহী মেডিকেল কলেজে পাঠানো হয়েছে এবং অন্যদের অবস্থা ভাল থাকায় প্রাথমিক চিকিৎস্যা শেষে বাড়ি পাঠানো হয়েছে। বাড়ি পাঠানো রোগীদের মধ্যে উপজেলার মধইল মর্শইল এলাকার মৃত আবুল কালামের ছেলে রাজ্জাক হোসেন (৩১) জ্বর অবস্থায় শুক্রবার আবারও উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ তৌফিক এলাহী জানান, ডেঙ্গুতে আক্রান্ত সবাই ঢাকা থেকে এসেছেন। তাদের পরীক্ষা করে নিশ্চিত হওয়া গেছে তারা ডেঙ্গুতে আক্রান্ত। তবে ডেঙ্গুতে আক্রান্ত ৫ জনের ভেতর একজনকে উন্নত চিকিৎস্যার জন্য রাজশাহী মেডিকেল কলেজে পাঠানো হয়েছে এবং অপর ৪জন চিকিৎস্যা শেষে বাড়ি ফিরে গেলেও শুক্রবার রাজ্জাক হোসেনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর