রোববার   ৩১ মে ২০২০   জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭   ০৮ শাওয়াল ১৪৪১

নওগাঁ দর্পন
১০৩

পত্নীতলায় জাতীয় সমবায় দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২ নভেম্বর ২০১৯  

বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন। সমবায় শক্তি, সমবায় মুক্তি এবারের এই প্রতিপাদ্য নিয়ে ৪৮তম পত্নীতলায় জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে।

শনিবার সমবায় অধিদপ্তর পত্নীতলার আয়োজনে একটি বর্নাঢ্য র‌্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা চত্বরে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন করে উপজেলা অডিটরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার লিটন সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত জাতীয় সংসদের স্থায়ী কমিটির সভাপতি নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসনের সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার এমপি।

সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, পত্নীতলা উপজেলা সমবায় অফিসার তছলিম উদ্দীন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল গাফফার, সহকারী কমিশনার ভূমি- সানজিদা সুলতানা, ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাদ, উপজেলা মৎস্য কর্মকর্তা আবু সাঈদ, জনস্বাস্থ্য অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী আব্দুল গাফফার, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক বুলবুল চৌধুরী, প্রেসক্লাবের সাধারন সম্পাদক মনিবুর রহমান গোল্ডেন, বাবু শিবনাথ চৌঃ,দিলিপ চৌহান সহ উপজেলার বিভিন্ন দপ্তরের অন্যান্য কর্মকর্তা,সমবায়ীগন, সূধীজন প্রমূখ।

পরে সমবায়ীদের মাঝে ক্রেস্ট বিতরন করা হয়।

নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর