বুধবার   ২৭ মে ২০২০   জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭   ০৪ শাওয়াল ১৪৪১

নওগাঁ দর্পন
৪৯

পত্নীতলায় কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২ এপ্রিল ২০২০  

কৃষি যন্ত্রপাতি উন্নয়ন সহায়তা বাস্তবায়ন ও মনিটরিং সেলের অধীনে পরিচালন বাজেটের আওতায় পত্নীতলা উপজেলা কৃষি অফিসের আয়োজনে বুধবার উপজেলা পরিষদ চত্বরে কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হয়েছে।

বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি নওগাঁ-২ আসনের সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত কৃষি যন্ত্রপাতি বিতরণ করেন।

উপজেলা নির্বাহী অফিসার লিটন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল গাফফার, সহকারী কমিশনার (ভূমি) সানজিদা সুলতানা, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, উপজেলা কৃষি অফিসার প্রকাশ চন্দ্র সরকার, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব আব্দুল খালেক চৌধুরী, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পরিমল কুমার চক্রবর্তীসহ অন্যান্য কর্মকর্তা, সূধীজন প্রমূখ।

এব্যাপারে উপজেলা কৃষি অফিসার প্রকাশ চন্দ্র সরকার জানান, উপজেলার পত্নীতলা ইউপির মহেষপুর গ্রামের মাসুদ রানা ও একই ইউপির কাঁটাবাড়ি গ্রামের আবুল কাশেম মন্ডল, ঘোষনগর ইউপির জামগ্রাম গ্রামের কৃষক আবু বক্কর সিদ্দিক ও একই ইউপির খান্দই গ্রামের আশরাফুল ইসলাম, পাটিচরা ইউপির আমিনাবাদ গ্রামের রায়হানুল আলম এবং নির্মইল ইউপির খোকন্দা গ্রামের আবুল কালাম আজাদকে কম্বাইন হারভেষ্টার প্রদান করা হয়েছে। যা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, কৃষি মন্ত্রনালয়ের সরকারি উন্নয়ন সহায়তার আওতায় সরবরাহকৃত। যাহা হস্তান্তর যোগ্য নহে।

স/এমএস

নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর