শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৭১

নোবেলের নতুন গানে থাকছে দুই বাংলার মিউজিশিয়ানরা

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১১ জুলাই ২০১৯  

সংগীতশিল্পী মাঈনুল আহসান নোবেল মৌলিক গানের কাজ শুরু করেছেন। তার নতুন গানের মিউজিক করছেন ভারত ও বাংলাদেশের মিউজিশিয়ানরা। এরই মধ্যে ‘সুনন্দা’ নামের একটি গানের রেকর্ডিংয়ের কাজও শেষ করেছেন তারা। 

বিষয়টি নিয়ে নোবেল বলেন, আমার নতুন গানে চেষ্টা করেছি দুই বাংলার মিউজিশিয়ানদের সম্মিলন। খুব তাড়াতাড়ি প্রকাশিত হবে ‘সুনন্দা’ নামে একটি নতুন গান। এখানে বাংলাদেশের জাহিন রশীদ ও সাদমান মাতিস বাজিয়েছেন গিটার, কলকাতার বাচস্পতি চক্রবর্তী বাজিয়েছেন বেইজ এবং ফকিরা ব্রান্ডের সদস্য অভিরূপ দাস বান্টি বাজিয়েছেন ড্রামস।

তিনি আরো বলেন, এখনো গানের কাজ সম্পূর্ণ শেষ হয়নি। আরো কিছু চমক আছে, যা সামনে সবাই জানতে পারবেন। শুধু একটি গানই নয়, আরো বেশ কয়েকটি মৌলিক গান নিয়ে কাজ করবো।

ভারতের টিভি চ্যানেল জি বাংলার সংগীতবিষয়ক রিয়্যালিটি শো সারেগামাপার মাধ্যমে দুই বাংলাতেই জনপ্রিয় হয়েছেন মাঈনুল আহসান নোবেল। এখনো চলছে সেই প্রতিযোগিতা। এ মাসেই প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে। শুরুতে বাংলাদেশ থেকে বেশ কয়েকজন প্রতিযোগী অংশ নিলেও শেষ অবধি গ্র্যান্ড ফিনালের মঞ্চে ছিলেন একমাত্র নোবেলই। 

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর