রোববার   ৩১ মে ২০২০   জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭   ০৮ শাওয়াল ১৪৪১

নওগাঁ দর্পন
৭৪

নিয়ামতপুরে নেশাগ্রস্থ স্বামীর লাঠির আঘাতে স্ত্রী মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২ এপ্রিল ২০২০  

নওগাঁর নিয়ামতপুরে নেশাগ্রস্থ স্বামীর লাঠির আঘাতে তারা মনি (৩৫) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার ভোরে নিয়ামতপুর উপজেলার সদর ইউনিয়নের কানইন গ্রামে এ ঘটনা ঘটে। নিহত তারা মনি ভুট্টু স্ত্রী।

থানা ও স্থানীয় মূত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের কানইন (করবলা) গ্রামের ভুট্টু গত মঙ্গলবার দিবাগত রাত ৩টায় তার স্ত্রী দুই সন্তানের জননী তারা মনি (৩৫)কে নেশাগ্রস্থ অবস্থায় লাঠি দিয়ে বেধড়ক মারপিট করলে সাথে সাথে তারা মনির মৃত্যু হয়।

বিষয়টি সকালে গ্রামবাসী থানায় জানালে নিয়ামতপুর থানার অফিসার ইন-চার্জ হুমায়ন কবির, উপ পরিদর্শক (এসআই) দুরুল হুদা, ডিষ্ট্রিক স্পেশাল ব্রাঞ্চ (ডিএসবি) সিদ্দিকুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে এবং ঘাতক স্বামী ভুট্টুকে আটক করে।

আটক স্বামী ভুট্টু বলেন, আমি আজ আমার স্ত্রীকে মারধর করিনি। কয়েকদিন আগে তাকে পারিবারিক কারণে কথা কাটাকাটির এক পর্যায়ে লাঠি দিয়ে মেরেছিলাম। আমার স্ত্রীর পেটে বাচ্চা রয়েছে। অসুস্থও ছিল। অসুস্থতার কারণে মারা গেছে।

এ বিষয়ে নিয়ামতপুর থানার অফিসার ইন-চার্জ (ওসি) হুমায়ন কবির বলেন, প্রাথমিক ভাবে আমাদের ধারণা স্বামীর আঘাতেই তারা মনি মারা গেছে। শরীরের বিভিন্ন স্থানে মারের চিহ্ন রয়েছে। ভুট্টু নিজেও স্ত্রীকে কিল ঘুষি মারার কথা স্বীকার করেছে। লাশের ময়না তদন্তের পরে নিশ্চিৎ করে বলা যাবে মিত্যুর কারণ। আমরা হত্যা মামলা নিয়েছি। স্বামী ভুট্টুকে আটক করেছি। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে।

স/এমএস

নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর