শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৩৭২

নিয়ামতপুরে ধর্ষণের পর গৃহবধূ খুন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৩০ জুন ২০১৯  

ফাইল ছবি।

ফাইল ছবি।

নওগাঁর নিয়ামতপুরে ধর্ষণের পর গৃহবধু খুনের ঘটনা ঘটেছে। নিহত রুপেলা (৩৪) উপজেলার পাড়ইল ইউনিয়নের বড়াইল দীঘিপাড়া গ্রামের দুই সন্তানের জননী আনিসুর রহমানের স্ত্রী।

শনিবার দিবাগত রাতে কে বা কাহারা ধর্ষনের পর মাথার ডান পার্শ্বে তালের ঘাটিয়া দ্বারা আঘাত করে হত্যা করে রুপেলাকে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

রুপেলার ছেলে রাজু আহমেদ বলেন, আমি রাত আনুমানিক সাড়ে ১১টার সময় পাশের ঘরে শুয়ে পড়ি। আর সারারাত কিছু বলতে পারবো না। সকাল ৭ টায় উঠে পাশের ঘরে দেখি মা মৃত অবস্থায় মাটিতে পড়ে রয়েছে।

নিয়ামতপুর থানার দায়িত্বপ্রাপ্ত অফিসার উপ-পরিদর্শক (এসআই) দুরুল হুদা বলেন, সংবাদ পাওয়ার পর আমরা ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। পরিদর্শনে প্রাথমিকভাবে আমরা জানতে পারি ভিকটিমকে ধর্ষণ করে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে।

প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদের জন্য ছেলে রাজু ইসলাম, ননদ জুলেখা এবং স্থানীয় ইউপি সদস্য মোজাম্মেল হককে থানায় নিয়ে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে। এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর