রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ২ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৮ জনের রাণীনগরে গোয়াল ঘরের তালা ভেঙ্গে কৃষকের ৫টি গরু চুরি পোরশায় বিদ্যুৎস্পৃষ্টে দুই বছরের শিশুর মৃত্যু রাণীনগরে মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় তরুন তরুনীদের সম্মেলন অনুষ্ঠিত গনসচেতনতা সপ্তাহ উপলক্ষে নওগাঁ সদর মডেল থানা পুলিশের র‌্যালী সাপাহারে জনসচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা রাণীনগরে গাঁজাসহ আটক ২ নওগাঁ ১১ জনের ডেঙ্গু সনাক্ত, ৮ জন চিকিৎসাধীন আত্রাই থানা পুলিশের সচেতনতা মূলক র‌্যালি অনুষ্ঠিত ধামইরহাটে গনসচেতনতা দিবস উপলক্ষে র‍্যালী অনুষ্ঠিত সাপাহারে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মশক নিধন লিফলেট বিতরণ ৬ দফা দাবিতে নওগাঁ প্রেসক্লাবে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন মান্দায় ‘মাদক ও ইভটিজিং সচেতনতা কার্যক্রম’র আলোচনা সভা অনুষ্ঠিত
৮৮

নিয়ামতপুরে গণ-মাধ্যমকর্মীদের সাথে মৎস দপ্তরের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭ জুলাই ২০১৯  

বুধবার সকাল ১১টারদিকে নওগাঁর নিয়ামতপুরে উপজেলা মৎস দপ্তরের উদ্যোগে উপজেলার গণ-মাধ্যম ব্যক্তিত্বের সাথে মৎস সেক্টরের অবদান বিষয়ক এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা মৎস কর্মকর্তা কামরুজ্জামান। 

উপজেলা মৎস অফিস কক্ষে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন নিয়ামতপুর প্রেসক্লাবের সদস্য শাহজাহান শাজু। এছাড়াও বক্তৃতা করেন প্রেসক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন ও সাধারন সম্পাদক জনি আহম্মেদ। 

এ সময় নিয়ামতপুর প্রেসক্লাবের আরও সাংবাদিক উপস্থিত ছিলেন রেজাউল ইসলাম সেলিম, সিরাজুল ইসলাম, রতন, আইনুল হক, সেলিম রেজা ডালিম প্রমূখ।

মৎস কর্মকর্তা তার বক্তৃতায় বলেন , মৎস চাষের যথাযথ ব্যবহার, পরিচর্যা ও তদারকির মাধ্যমে আমিষের চাহিদা মিটিয়ে বাড়তি টাকা রোজগার করা সম্ভব। তাই তিনি উপস্থিত সকলের প্রতি সঠিক পদ্ধতি অনুসরণ করে ব্যাপক প্রচার প্রচারণা করে মৎস চাষ ও মৎস চাষীদের পরামর্শ দিতে আহবান জানান।

স/শাহা

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর