শনিবার   ২০ জুলাই ২০১৯   শ্রাবণ ৪ ১৪২৬   ১৭ জ্বিলকদ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালি ও পুরুস্কার বিতরণী মান্দায় ৩টি কলেজের এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী সবাই ফেল! নিয়ামতপুরে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন আত্রাইয়ে মৎস্য সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা মান্দায় তিন বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১ রাণীনগরে ছাত্রলীগের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ রেলপথের দাবিতে হাঁপানিয়ায় মানববন্ধন নওগাঁয় মৎস্য সপ্তাহের উদ্বোধন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত মান্দায় বন্যা নিয়ন্ত্রন বাঁধ ভেঙে ৩১ গ্রাম প্লাবিত জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রাণীনগরে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা অনুষ্ঠিত
২৩৮

নারী ফুটবলাররা পাঁচ বছর বিয়ে করতে পারবে না

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০১৯  

বাফুফের নারী ফুটবল উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরন জানিয়েছেন, চুক্তির আওতায় থাকা নারী ফুটবলাররা পাঁচ বছর বিয়ে করতে পারবে না। এদিকে সম্প্রতি বাফুফের এমন বক্তব্যের পরই ক্রীড়াঙ্গনে এ নিয়ে সমালোচনা শুরু হয়েছে।
এ বিষয়ে মাহফুজা আক্তার কিরন সম্প্রতি গণমাধ্যমকে জানান, চুক্তির আওতায় থাকা নারী ফুটবলাররা পাঁচ বছর বিয়ে করতে পারবেন না। ক্যাম্পে থাকা নারী ফুটবলারদের অভিভাবকদের ডেকে এনে আরো কিছু শর্তাবলি যুক্ত করে চুক্তি সই করানোর পরিকল্পনাও করছে বাফুফে।
এ প্রসঙ্গে মহিলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদিকা ক্রীড়াবিদ কামরুন নাহার ডানা বলেন, বিষয়টি নিয়ে একটি সাধারণ নির্দেশনা থাকতে পারে। তবে কারো ব্যক্তিগত বিষয়ে হস্তক্ষেপ করা কোন সংস্থারই উচিত নয়।

তিনি বলেন, চুক্তি কাগজ-কলম করে করা যায় না। বাফুফে যদি মেয়েদের পড়াশোনা করায়, মেয়েদের শিক্ষিত করে তুলতে পারে, তাহলে মেয়েরা নিজেরাই নিজেদের সিদ্ধান্ত নিতে পারবে। অন্য কারো কথায় তারা প্ররোচিত হবে না।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর