সোমবার   ১৯ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৮ জনের রাণীনগরে গোয়াল ঘরের তালা ভেঙ্গে কৃষকের ৫টি গরু চুরি পোরশায় বিদ্যুৎস্পৃষ্টে দুই বছরের শিশুর মৃত্যু রাণীনগরে মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় তরুন তরুনীদের সম্মেলন অনুষ্ঠিত গনসচেতনতা সপ্তাহ উপলক্ষে নওগাঁ সদর মডেল থানা পুলিশের র‌্যালী সাপাহারে জনসচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা রাণীনগরে গাঁজাসহ আটক ২ নওগাঁ ১১ জনের ডেঙ্গু সনাক্ত, ৮ জন চিকিৎসাধীন আত্রাই থানা পুলিশের সচেতনতা মূলক র‌্যালি অনুষ্ঠিত ধামইরহাটে গনসচেতনতা দিবস উপলক্ষে র‍্যালী অনুষ্ঠিত সাপাহারে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মশক নিধন লিফলেট বিতরণ ৬ দফা দাবিতে নওগাঁ প্রেসক্লাবে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন মান্দায় ‘মাদক ও ইভটিজিং সচেতনতা কার্যক্রম’র আলোচনা সভা অনুষ্ঠিত
৩৪

নারায়ণগঞ্জে ইয়াবাসহ গ্রেপ্তার ৩

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১ আগস্ট ২০১৯  

নারায়ণগঞ্জে পৃথক স্থানে অভিযান চালিয়ে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২৯ জুলাই) সকালে রূপগঞ্জ উপজেলার বিশ্বরোড, বরাবো ও পূর্বগ্রাম এলাকা থেকে ওই মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকার মৃত আফসার মোল্লার ছেলে কাজল মোল্লা, একই এলাকার মৃত আব্দুল হারেজের ছেলে আমির হোসেন ও তারাবো হাটিপাড়া এলাকার ফিরোজ মিয়ার ছেলে আতিকুর রহমান।

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পৃথক স্থানে অভিযান চালিয়ে কাজল মোল্লাকে ৫২ পিস, আমির হোসেনকে ২০ পিস ও আতিকুর রহমানকে ৬৫ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর