সোমবার   ২৭ মে ২০১৯   জ্যৈষ্ঠ ১২ ১৪২৬   ২২ রমজান ১৪৪০

নওগাঁ দর্পন
৪০

নাটকে অভিনয় করতে আগ্রহী নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১ মে ২০১৯  

বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার ছবি নিয়ে অভিনয় ক্যারিয়ার শুরু করেছেন নুসরাত ফারিয়া। এর আগে উপস্থাপক হিসেবে তার পরিচিতি ছিল।

কিন্তু দু’দেশেই ছবির বাজার মন্দার কারণে এ মাধ্যমে অনেকটা ভাটা পড়েছে সিনেশিল্পীদের। তাই বাধ্য হয়ে অনেক সিনেশিল্পী অভিনয়ের জন্য বিকল্প মাধ্যম বেছে নিচ্ছেন। সেই তালিকায় এবার নাম লেখাতে চাইছেন নুসরাত ফারিয়া।

‘বিবাহ অভিযান’ নামে কলকাতার একটি ছবির শুটিং শেষ করে ২৫ এপ্রিল দেশে ফিরেছেন তিনি। এ ছবিটি পরিচালনা করেছেন বিরসা দাশগুপ্ত। দেশে ফিরে আপাতত কোনো কাজে হাত দিচ্ছেন না। কারণ, ২ মে থেকে তার এলএলবির দ্বিতীয় সেমিস্টারের ফাইনাল পরীক্ষা শুরু হবে। চলবে ১০ মে পর্যন্ত। পরীক্ষা শেষ করে নতুন চারটি বিজ্ঞাপনের কাজ করবেন বলে জানিয়েছেন।

এরই মধ্যে এ অভিনেত্রী নিজের আরও একটি ইচ্ছের কথা জানিয়েছেন। সিনেমায় অভিনয়ের পাশাপাশি নাটকেও অভিনয় করতে চান তিনি। এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘আমাদের দেশে ভালো ভালো নাটক হচ্ছে। নাটকের গল্পগুলোও চমৎকার। ভালো গল্পের নাটকে অভিনয় করতে আমারও খুব ইচ্ছে হয়। তবে তা সময়সাপেক্ষে। কেননা, সিনেমা ও বিজ্ঞাপনের শুটিং নিয়ে ব্যস্ত থাকতে হয়। তাই ভালো গল্প পেলে সময় বের করে নাটকে অভিনয় করার ইচ্ছে আছে।’

কোন অভিনেতার সঙ্গে নাটকে অভিনয় করতে চান জানতে চাইলে তিনি বলেন, ‘আমাদের দেশে অনেক ভালো অভিনেতা রয়েছেন। আমি তাদের অভিনীত নাটক প্রায়ই দেখি। দেশের বাইরে গেলেও সময় পেলে ইউটিউবে তাদের নাটক দেখি। আমার খুব ইচ্ছে মোশররফ করিম, চঞ্চল চৌধুরীর সঙ্গে অভিনয় করার। তাহসান ও অপূর্ব ভাইয়ার অভিনয়ও আমার ভালো লাগে।’

ঢাকায় তার অভিনীত একটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। শিগগিরই দীপংকর দীপন পরিচালিত নতুন একটি ছবির শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন তিনি।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন