শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯   কার্তিক ২ ১৪২৬   ১৮ সফর ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৫৮

নওগাঁ সীমান্তে ফেন্সিডিল ও বিদেশি মদ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

নওগাঁ সীমান্তে পৃথক অভিযান চালিয়ে দুইদিনে ১২৪ বোতল ফেন্সিডিল ১ বোতল মদসহ একজনকে আটক করেছে ১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন সদস্যরা।

শনিবার ও রোববার ভোররাতে ১৪ বিজিবি অধীনস্থ জেলার গান্জা খুড়ি, নদীর চর নামক এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়। এঘটনায় নাজমুল হোসেন (২৪) নামের এক মাদক চোরাকারবারীকে আটক করেছে বিজিবি। নাজমুল হোসেন জেলার গোপালপুর গ্রামের মৃত. ইদ্রিস আলীর ছেলে।

পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল জাহিদ হাসান জানান, শনিবার সোনাডাঙ্গা বিওপির টহল কমান্ডার মো.শামসুল আলমের নেতৃত্বে গান্জা খুড়ি নামক এলাকায় অভিযান চালিয়ে ভারতীয় ৪০ বোতল ফেন্সিডিলসহ একজন মাদক চোরাকারবারী কে আটক করা হয় এবং রবিবার শিমুলতলী বিওপি’র টহল কমান্ডার মো.আলিয়ার হোসেন এর নেতৃত্বে নদীর চর নামক এলাকায় অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় ৮৪ বোতল ভারতীয় ফেন্সিডিল ও অরেঞ্জ গ্রীন নামক এক বোতল মদ উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, আটক ব্যক্তিকে নিকটস্থ থানায় সোপর্দ করে মামলা দায়ের করা হয়েছে এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য ব্যাটালিয়ন সিজার ষ্টোরে জমা রেখে পরবর্তীতে জনসম্মুখে ধ্বংস করা হবে।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর