ব্রেকিং:
পল্লী নিবাসে চিরনিদ্রায় এরশাদ বিশ্ব ক্রিকেটে ইতিহাস সেরা ফাইনালের চ্যাম্পিয়ন ইংল্যান্ড

বুধবার   ১৭ জুলাই ২০১৯   শ্রাবণ ১ ১৪২৬   ১৪ জ্বিলকদ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
আত্রাই নদীর পানি বিপদসীমা অতিক্রম করেছে সাপাহারে গ্রামীন জনপদের অবহেলিত রাস্তা ধান সংগ্রহে ডিসিদের কার্যক্রম জোরদারের নির্দেশ খাদ্যমন্ত্রীর সাপাহারে জমে উঠেছে চারাগাছের মৌসুমী হাট জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ মারা গেছেন ধোনির কেঁদে কেঁদে মাঠ ছাড়ার ভিডিও ভাইরাল পরিদর্শনে গিয়ে রোহিঙ্গাদের ফিরে যাওয়ার আকুতি শুনলেন বান কি মুন আজ বিশ্ব জনসংখ্যা দিবস মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার দায়ে সৈয়দপুরে ৫ ফার্মেসিকে জরিমানা দেশের সব জেলায় হাইটেক পার্ক নির্মাণ করা হবে: প্রতিমন্ত্রী পলক পদ্মা সেতু নিয়ে গুজব রুখতে মাঠে আইনশৃঙ্খলা বাহিনী বিক্রমপুর সুইটস ও ফুলকলিতে পচা দই বিক্রি, ৫০ হাজার টাকা জরিমানা আর দুইটি পিলার বাকি পদ্মা সেতুর নওগাঁর সাপাহারে নারী পুলিশদের নিয়ে ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় বিজিবি কর্তৃক গাঁজা উদ্ধার সারা এশিয়ার মধ্যে নারী ধূমপায়ীদের তালিকায় শীর্ষে এখন বাংলাদেশ এই প্রথম সরকারি খরচে হজে যাচ্ছেন ৫৫ ওলামা মাশায়েখ হজের মৌসুমে সৌদিতে অশ্লীল নাচের কনসার্ট বাতিল নওগাঁয় গাঁজাসহ দুই সহোদর আটক এস কে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে দুদকের মামলা রোহিঙ্গারা যত দ্রুত নিজ দেশে ফিরে যাবে ততই মঙ্গল: প্রধানমন্ত্রী আত্রাই থানায় নতুন ওসির যোগদান বদলগাছীতে ফসলি জমির মাটি বিক্রির মহোৎসব রাণীনগরে দুটি স্কুলে সততা স্টোরের উদ্বোধন
১২৩৬

নওগাঁ সদরে ধানের শীষের প্রার্থীর সাথে মাঠে নেই স্থানীয় বিএনপি

প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০১৮  

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারনার ১০ দিন পার হলেও নওগাঁ-সদরে আসনের বিএনপি মনোনীত ধানের শীষে প্রার্থী জাহিদুল ইসলাম ধলুর সঙ্গে নির্বাচনী প্রচারণায় এখন পর্যন্ত বিএনপি নেতাদের দেখা যাচ্ছে না। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ সদরে বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশি হিসেবে দলীয় মনোনয়ন তুলেন কয়েক জন নেতা। শেষ পর্যন্ত বিএনপির মনোনয়ন দেওয়া হয় জাহিদুল ইসলাম ধলুকে। বিএনপির হয়ে এই আসনে মনোনয়ন প্রত্যাশি ছিলো আরো কয়েকজন নেতারা। তবে ধলুকে মনোনয়ন দেওয়ার পরেই এই সমস্যা সৃষ্টি হয়।

 

বিএনপির একাধিক নেতাকর্মীরা জানায়, তার সাথে সঙ্গে দূরত্ব বেড়েছে বিএনপি নেতাদের। সে এখন জামায়াতের সঙ্গে আঁতাত করে চলছে বিএনপি নেতাদের দূরে রাকার চেষ্টা করেছে। সে যখন ক্ষমতা পায় সে সময় নিজের বলয় তৈরি করে ত্যাগীদের বাদ দিয়ে অন্য দলের লোকের সাথে থাকে। তাদের নিয়ে চলাচল করে তাদের মূল্যয়ন করে। বিএনপির একাথিক নেতাকর্মীরা আরো জানায়, সে মাদক ও জঙ্গিবাদের সাথে জড়িত। এলাকায় তার ছত্র ছায়ায় অনেক আগে থেকেই মাদকের বড় চালান এসেছে। তরুণদের মাঝে সে এলাকায় তার আধিপত্য বিস্তার করতে তরুনদের মাঝে জঙ্গিবাদের ছড়ানোর চেষ্টা চালিয়েছে।

 

এর মাঝে গত সপ্তাহ থেকে এখন পর্যন্ত তার কারণে এলাকায় কয়েকটি স্থানে নিজেদের মাঝেই সংঘর্ষসহ রক্তপাতের ঘটনা ঘটেছে। তার জন্য মাঠে কাজ করবে না বিএনপির নেতাকর্মীরা।

 

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর