মঙ্গলবার   ২৬ মে ২০২০   জ্যৈষ্ঠ ১২ ১৪২৭   ০৩ শাওয়াল ১৪৪১

নওগাঁ দর্পন
১৪০৩

নওগাঁ সদরে ধানের শীষের প্রার্থীর সাথে মাঠে নেই স্থানীয় বিএনপি

প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০১৮  

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারনার ১০ দিন পার হলেও নওগাঁ-সদরে আসনের বিএনপি মনোনীত ধানের শীষে প্রার্থী জাহিদুল ইসলাম ধলুর সঙ্গে নির্বাচনী প্রচারণায় এখন পর্যন্ত বিএনপি নেতাদের দেখা যাচ্ছে না। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ সদরে বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশি হিসেবে দলীয় মনোনয়ন তুলেন কয়েক জন নেতা। শেষ পর্যন্ত বিএনপির মনোনয়ন দেওয়া হয় জাহিদুল ইসলাম ধলুকে। বিএনপির হয়ে এই আসনে মনোনয়ন প্রত্যাশি ছিলো আরো কয়েকজন নেতারা। তবে ধলুকে মনোনয়ন দেওয়ার পরেই এই সমস্যা সৃষ্টি হয়।

 

বিএনপির একাধিক নেতাকর্মীরা জানায়, তার সাথে সঙ্গে দূরত্ব বেড়েছে বিএনপি নেতাদের। সে এখন জামায়াতের সঙ্গে আঁতাত করে চলছে বিএনপি নেতাদের দূরে রাকার চেষ্টা করেছে। সে যখন ক্ষমতা পায় সে সময় নিজের বলয় তৈরি করে ত্যাগীদের বাদ দিয়ে অন্য দলের লোকের সাথে থাকে। তাদের নিয়ে চলাচল করে তাদের মূল্যয়ন করে। বিএনপির একাথিক নেতাকর্মীরা আরো জানায়, সে মাদক ও জঙ্গিবাদের সাথে জড়িত। এলাকায় তার ছত্র ছায়ায় অনেক আগে থেকেই মাদকের বড় চালান এসেছে। তরুণদের মাঝে সে এলাকায় তার আধিপত্য বিস্তার করতে তরুনদের মাঝে জঙ্গিবাদের ছড়ানোর চেষ্টা চালিয়েছে।

 

এর মাঝে গত সপ্তাহ থেকে এখন পর্যন্ত তার কারণে এলাকায় কয়েকটি স্থানে নিজেদের মাঝেই সংঘর্ষসহ রক্তপাতের ঘটনা ঘটেছে। তার জন্য মাঠে কাজ করবে না বিএনপির নেতাকর্মীরা।

 

নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর