ব্রেকিং:
নওগাঁর মহাদেবপুরে বিএনপির সম্মেলনে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০, আটক ৫

রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
আবরার ফাহাদ হত্যার ঘটনায় বুয়েটের ২৬ জন শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার ও ৬ জনকে বিভিন্ন মেয়াদে শাস্তি দিয়েছে বুয়েটে প্রশাসন
৫৮

নওগাঁ শিকারপুর ইউনিয়ন আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০১৯  

নওগাঁ সদর উপজেলার শিকারপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্বেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে গোয়ালী আলীম মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

শিকারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কায়ছার আলম বুলু এর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সারা দেশের মত নওগাঁ জেলা, উপজেলা, ইউনিয়নসহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনকে ঢেলে সাজানোর প্রক্রিয়া চলছে। তারই ধারাবাহিকতায় শিকারপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন হচ্ছে।

তিনি বাংলাদেশ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনকে মিলিতভাবে থেকে স্বচ্ছভাবে কাজ করার আহ্বান জানান। শিকারপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্বেলন উদ্ভোধন করেন নওগাঁ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুবুল হক কমল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নওগাঁ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নির্মল কৃষ্ণ সাহা, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জালাল হোসেন, নওগাঁ জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মেহেদী হাসান নয়ন, নওগাঁ জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর বিষয়ক সম্পাদক আব্দুল লতিফ বকুল, নওগাঁ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজাসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীবৃন্দ।

পরে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে প্রধান অতিথি শিকারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদে কাজী রুকুনূজ্জামান (টুকু) ও সাধারণ সম্পাদক পদে দেওয়ান শামসুজ্জামান সুমন এর নাম ঘোষণা করেন এবং পরে পুর্ণাঙ্গ কমিটি হবে বলে তিনি জানান।

স/শাহা

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর