ব্রেকিং:
নওগাঁয় ১৫টি সাউন্ড বোমা, ৯টি ককটেল ও জিহাদী বইসহ ৬ শিবির ক্যাডার গ্রেফতার

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৮৬০

নওগাঁ ডানা পার্ক এর ডানা নেই

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১ আগস্ট ২০১৯  

নওগাঁ’র জনপ্রিয় বিনোদনকেন্দ্র  ডানা পার্কের “ডানা” আর আমাদের মাঝে নেই। ডানা পার্কের স্বত্ত্বাধিকারী ও নওগাঁ মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি’র ব্যবস্থাপনা পরিচালক এম মাসুদ রানা’র কন্যা নওরীন মাসুদ ডানা গতকাল শনিবার  বিকাল সাড়ে ৩টায় নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেছে। (ইন্নানিল্লাহে ওয়া ইন্নাহে রাজেউন)। 
পারিবারিকভাবে জানা গেছে, ডানা গত ৯ আগষ্ট শুক্রবার বিকাল থেকে অসুস্থ্য হয়ে পড়ে। জ্বর এবং বমির লক্ষন দেখা দেয়।  ১০ আগষ্ট শনিবার দুপুর ১২টার দিকে তাকে নওগাঁ সদর হাসপাতালে ভর্ত্তি করা হয়। ডেঙ্গু রোগের পরীক্ষা নিরীক্ষা করা হয়। কিন্তু  এসব পরীক্ষা নিরীক্ষার রিপোর্ট প্রাপ্তির পূর্বেই বিকেল সাড়ে ৩টায় সবাইকে কাঁদিয়ে  মৃত্যুর কোলে ঢলে পড়ে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮ বছর। সে নওগাঁ বিয়াম ল্যাবরেটরী স্কুল এন্ড কলেজের তৃতীয় শ্রেনীর একজন শিক্ষার্থী ছিল। 
সদা হাঁসিখুশি প্রাণ চঞ্চল এই ফুটফুটে মেয়েটির অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। মুহুর্তের মধ্যে হাজার হাজার নারী পুরষ শিশু

কিশোরসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ ভবানীপুরের বাসভবনে এসে ভীড় জমায়। সবাই কান্নায় ভেঙ্গে পড়েন। 
এদিকে সংবাদ পেয়ে নওগাঁ’র জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশিদ, পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেনসহ  প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ এ মাসুদ রনা’র বাড়িতে এসে ডানার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন।

এছাড়াও নওগাঁ’র সাবেক জেলা প্রশাসক ও ময়মনসিংহ জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান মোবাইলফোনে খোঁজখবর নেন এবং শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবদেনা প্রকাশ করেন।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর