ব্রেকিং:
নওগাঁয় ১৫টি সাউন্ড বোমা, ৯টি ককটেল ও জিহাদী বইসহ ৬ শিবির ক্যাডার গ্রেফতার

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
২০৯

নওগাঁ জেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৮ জুলাই ২০১৯  

নওগাঁয় জেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় নওযোয়ান মাঠে রবিবার বেলা সাড়ে ১২টা থেকে এই সম্মেলন শুরু হয় এবং তা চলে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত।

জেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক শাহনাজ বেগমের সভাপতিত্বে আয়োজিত সম্মেলনে মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাফিয়া খাতুন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহমুদা বেগম প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য আব্দুল মালেক, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি, আত্রাই-রানীনগর আসনের এমপি ইসরাফিল আলম, নওগাঁ সদর আসনের এমপি ব্যারিষ্টার নিজামুদ্দিন জলিল জন এবং মহাদেবপুর-বদলগাছি আসনের এমপি ছলিম উদ্দিন তরফদার সেলিম।

সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আলেয়া পারভীন, যুগ্ম সম্পাদক শিরিন রোকশানা ও জান্নাত আরা, সাংগঠনিক সম্পাদক দিলারা জামান ও সুলতানা রাজিয়া পুতুল, কেন্দ্রীয় সদস্য ইসরাত জাহান স্মৃতি, নওগাঁ সদর উপজেলা কমিটির সভাপতি আলফাতুননেছা, বদলগাছি উপজেলা কমিটির সভাপতি রাহেলা বেগম, ধামইরহাট উপজেলা কমিটির আহবায়ক আঞ্জুআরা বেগম এবং আত্রাই উপজেলা কমিটির সভাপতি মমতাজ বেগমসহ বিভিন্ন পর্যাপয়ের নেতৃবৃন্দ।

সম্মেলনে বক্তাগণ বলেছেন বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এবং তাঁর কারিশমায় দেশ উন্নয়নের মহাসড়ক ধরে হাঁটছে। আমরা আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লালিত স্বপ্ন বাস্তবায়নের পথে হাঁটছি। তাঁরা বলেছেন আমরা চাইনা এ দেশে আর রাজাকারের গাড়িতে মুক্তিযুদ্ধে অর্জিত স্বাধীনতার পতাকা উড়ুক, আমরা চাইনা সারের জন্য আর কোন কৃষকের বুকে গুলি চলুক। আমরা এমন এক দেশ চাই যেখানে কোন সন্ত্রাস থাকবেনা, যে দেশে হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খৃষ্টান সব ধর্মের সব বর্নের মানুষ একসাথে বসব্সা করবে, যে দেশে মহিলারা আত্মমর্যাদা নিয়ে বেঁচে থাকবে। জাতির জনকের সুযোগ্য কন্যা শেখ হাসিনার দক্ষ ও সুদুরপ্রসারী পরিকল্পনায় এমনই একটি দেশ হিসেবে বাংলাদেশ বিশ্বে পরিচিতি পেয়েছে।

দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে কেন্দ্রীয় নেতৃবৃন্দ বলেছেন, দলের ত্যাগী এবং যোগ্য নেতা কর্মীদের জন্য পদ ছেড়ে দিতে হবে। দলের মধ্যে গণতন্ত্র থাকতে হবে। দিনের পর দিন পদ দখল করে থাকলে সংগঠন বিকশিত হয় না। সম্মেলনের দ্বিতীয় পর্বে এ রিপোর্ট লেখা পর্যন্ত আগামী তিন বছরের জন্য নওগাঁ জেলা মহিলা আওয়ামী লীগের কমিটি নির্বাচনের প্রক্রিয়া চলছিল।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর