সোমবার   ২৭ মে ২০১৯   জ্যৈষ্ঠ ১২ ১৪২৬   ২২ রমজান ১৪৪০

নওগাঁ দর্পন
২৯

নওগাঁয় ৫০ বোতল ফেন্সিডিল ও চার্জার ভ্যানসহ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৩ মে ২০১৯  

জেলা হোক মাদক মুক্ত এমন প্রত্যাশায় নিয়মিত মাদকের বিরুদ্ধে অভিযানে বিশেষ ভুমিকা রেখেছেন নওগাঁর পুলিশ সুপার ইকবাল হোসেন। সেই সাথে একই লক্ষে কাজ করে যাচ্ছেন জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ এ.কে.এম সামছুদ্দিন। নওগাঁ মডেল থানা অফিসার ইনচার্জ আব্দুল হাই, জেলা গোয়েন্দা শাখার এস.আই মিজানুর রহমান।

গোপন সংবাদ এর ভিত্তিতে পুলিশ সুপারের দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ এ.কে.এম সামছুদ্দিন এর সহযোগীতায় এসআই মিজানুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় এ.এস.আই হারেজ আলী ও এ.এস.আই মাসুদ রানা ও কনস্টোবল সাহাদত হোসেন, ফরিদুল ইসলাম ও রুহুল আমিন, অফিসার ফোর্সসহ একটি চৌকষ দল, অভিযান পরিচালনা করে নুনিয়াপট্টি এলাকায় কুখ্যাত মাদক ব্যবসায়ী ইজিবাইক চার্জার ভ্যান ও ৫০ বোতল ফেন্সিডিলসহ রাসেল হোসেনকে (২৫) আটক করেন।

জেলা ডিবি পুলিশের ওসি কে.এম শামসুদ্দীন জানান, আজ শুক্রবার ভোর সাড়ে ৫টার সময় এ অভিযান পরিচালনা করেন। এ সময় নওগাঁ সদর থানাধীন চকতাতারু গ্রামের মৃত আজিজুল হক এর পুত্র একাধিক মাদক মামলার আসামী কুখ্যাত মাদক ব্যবসায়ী রাসেল হোসেনকে (২৫) ৫০ বোতল ফেন্সিডিলসহ হাতে নাতে আটক করা হয়।

পরে তার বিরুদ্ধে নওগাঁ সদর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর