শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৭৫১

নওগাঁয় ৩৫০ বোতল ফেন্সিডিলসহ মাদক সম্রাজ্ঞী মধু গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৫ জুলাই ২০১৯  

নওগাঁয় ৩৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতারকৃত মাদক সম্রাজ্ঞী মধু বেগম। (লাল গোল চিহ্নিত)।

নওগাঁয় ৩৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতারকৃত মাদক সম্রাজ্ঞী মধু বেগম। (লাল গোল চিহ্নিত)।

নওগাঁয় ৩৫০ বোতল ফেন্সিডিলসহ মাদক সম্রাজ্ঞী মধু বেগমকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। সে গাজীপুর জেলার জয়দেবপুর থানার লক্ষীপুরা গ্রামের আবুল হোসেনের স্ত্রী।

শুক্রবার দুপুরে পুলিশ লাইনে, পুলিশ সুপার ইকবাল হোসেন এক সংবাদ সম্মেলনে জানান, গোপন সংবাদের ভিওিতে জানতে পায় যে, কয়েকজন মাদক ব্যবসায়ী মান্দার ফেরিঘাটে মাদবদ্রব্য ফেন্সিডিল নিয়ে ঢাকা যাওয়ার জন্য অবস্থান করছিলো।

ডিবির ওসি কেএম, শামসুদ্দিনের নেতৃত্বে এসআই মিজানুর রহমান সঙ্গীয় ফোর্সসহ বুধবার সকালে মান্দায় এলাকায় অভিযান চালিয়ে ফেরীঘাট এলাকা থেকে ৩টি নীল রঙের জারকিনের মধ্যে অভিনব কায়দায় রাখা ৩৫০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ ৩জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

৩জনের দেয়া তথ্য মোতাবেক গাজীপুর জেলার জয়দেবপুর থানার লক্ষীপুরা গ্রামের আবুল হোসেনের স্ত্রী মধু বেগমকে বৃহস্পতিবার ভোরে নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। সে দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা করে আসছিল বলে পুলিশের নিকট স্বীকার করেছে। সে এই মাদক ব্যবসা করে একটি টিন সেড, একটি ৩ তলা ও একটি ৪তলা পাকা বাড়ী নির্মান করেছে বলে এলাকাবাসীরা জানিয়েছে।

এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর