সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
১৪৯

নওগাঁয় ১৫২ বোতল রেকটিফাইড স্পিরিট সহ আটক ১

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭ আগস্ট ২০১৯  

নওগাঁয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিশেষ অভিযানে ১৫২ বোতল নিশার রেকটিফাইড স্পিরিট সহ ১ জনকে আটক করা হয়েছে। শনিবার সকালে নওগাঁ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিশেষ আভিযানে পরিচালনা করে ১৫২ বোতল রেকটিফাইডসহ নুরুল ইসলাম (৫৮) আটক করা হয়।

এরপর নুরুল ইসলামের দেওয়া তথ্য মোতাবেক তাঁর ছেলের ঘড়রে তল্লাসী চালিয়ে ঐসব রেকটিফাইড এর বোতল উদ্ধার করেন। এসময় নুরুল ইসলামের ছেলে মাহমুদুল ইাসলাম মানিক পালাতক থাকায় তাকে আটক করতে পারেননি জানান নওগাঁ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এ,কে,এম দিদারুল আলম ।

তিনি আরও জানান, জেলা প্রশাসক হারুন আর রশীদ এর সার্বিক নির্দেশনায় অতিরিক্ত জেলা প্রশাসক কামরুজ্জামানের তথ্যর ভিত্তিতে এই অভিযান পরিচালনা করা হয়। উদ্ধারকৃত রেক্টিফাইড স্পিরিট ১৫২ বোতলের আনুমানিক মূল্য ৩৫ হাজার টাকা। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর