বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৪ ১৪২৬   ০২ রজব ১৪৪১

নওগাঁ দর্পন
৩০

নওগাঁয় শীতার্তদের পাশে ইথেন এন্টারপ্রাইজ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২০  

নওগাঁয় শীতার্তদের পাশে গরমকাপড় বিতরণের মাধ্যমে পাশে দাড়িয়েছে ইথেন এন্টারপ্রাইজ। নওগাঁ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিরসভাপতি ও ইথেন এন্টাপ্রাইজের স্বত্বাধিকারী মো: ইকবাল শাহরিয়ার রাসেলের ব্যক্তিগত উদ্যোগে শহরের বিভিন্নস্থানের অসহায় ও দুঃস্থ শীতার্তদের মাঝে প্রায় সাড়ে ৩হাজার শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

শনিবার চেম্বার ভবনের সামনে, মরছুলা বালিকা বিদ্যালয়মাঠে, ডিগ্রীর মোড়, বরুনকান্দি ও বোয়ালিয়া উচ্চবিদ্যালয় মাঠে এসব শীতবস্ত্র বিতরন করা হয়। শীতবস্ত্র বিতরণ করেন নওগাঁ চেম্বার অফ কমার্স এন্ডইন্ডাষ্ট্রির সভাপতি ও ইথেন এন্টাপ্রাইজের স্বত্বাধিকারীমো: ইকবাল শাহরিয়ার রাসেল।

এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলৈন চেম্বারের সহ-সভাপতি এমএ খালেক,চেম্বারের পরিচালক সাজেদুল আলম লাল্টু, দীপক কুমারসরকারসহ অন্যান্য পরিচালকবৃন্দ।

নওগাঁ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি ও ইথেন এন্টাপ্রাইজের স্বত্বাধিকারী মো: ইকবাল শাহরিয়ার রাসেল বলেন, প্রতি বছরের ন্যায় এবছরও শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ কার্যক্রম অব্যাহত রাখা হয়েছে।আমি প্রতিবছরই চেষ্টা করি শীতার্ত, অসহায়, দু:স্থ্য ওগরীব মানুষদের পাশে বিভিন্ন সহযোগিতা করার। আমাদের সমাজের অনেক মানুষই শীতে গরম কাপড়ের অভাবে কষ্টে জীবন-যাপন করে। সেই সব মানুষের জন্য তেমন বড় ধরনের কিছুকরতে না পারলেও শীত নিবারনের জন্য তাদেরকে কিছু গরমকাপড় দিয়ে সহযোগিতার মাধ্যমে পাশে দাঁড়ানোর চেষ্টাকরি।

স/এমএমআই

নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর