রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
১১৬

নওগাঁয় দিনে-দুপুরে নিজ বাড়িতে গৃহবধু খুন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

নওগাঁয় দিনে-দুপুরে নিজ বাড়িতে কহিনুর আক্তার (৪৪) নামে এক গৃহবধু খুন হয়েছেন। আজ বুধবার দুপুর ১২টার দিকে নওগাঁ শহরের পার নওগাঁ ধোপাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

কহিনুরের স্বামীর নাম ইসরাইল শেখ। শহরের তাজের মোড়ে তার হাড়িপাতিলের দোকান রয়েছে। কহিনুর ও ইসরাফিল নিঃসন্তান দম্পতি ছিলেন।

নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে কাজ করতে এসে গৃহকর্মী সীমা আক্তার ঘরের মেঝেতে গৃহবধু কহিনুরকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখতে পান। এ সময় ওই গৃহবধুর স্বামী ইসরাফিল শেখ বাড়িতে ছিলেন না। খবর পেয়ে বাড়িতে এসে স্বজনেরা বধুকে উদ্ধার নওগাঁ সদর হাসপালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

গৃহবধুর স্বামী ইসরাফিল শেখ বলেন, 'সকালের খাবার খেয়ে আমি সকাল ৯টার দিকে নিজের দোকানে চলে যাই। দুপুর ১২টার কাজের মেয়ে সীমার ফোন পেয়ে বাড়িতে এসে ঘরের মেঝেতে স্ত্রীর রক্তাক্ত লাশ দেখতে পাই। আলমারির তালা ভেঙে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারও নিয়ে গেছে কে বা কারা। আমার ধারণা, ডাকাতি করতে বাধা দেওয়ায় আমার স্ত্রী খুন হয়েছেন। এ হত্যার বিচার চাই।' তিনি দাবি করেন স্ত্রীর সঙ্গে তার কোনো পারিবারিক কলহ ছিল না।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওর্দী হোসেন জানান, নিহতের মাথায় গভীর আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে ডাকাতিতে বাধা দেওয়ায় ডাকাত দল ওই গৃহবধুকে হত্যা করে থাকতে পারে।

এছাড়াও পারিবারিক কলহের জেরেও গৃহবধুকে হত্যা করা হতে পারে। সব বিবেচনায় রেখে তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধু সীমাকে আটক করা হয়েছে।

স/শাহা

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর