মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৭ মুহররম ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
১০৭

নওগাঁয় ডিবি পুলিশের পৃথক অভিযানে তিন কুখ্যাত মাদক ব্যাবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৫ মে ২০১৯  

ফাইল ছবি।

ফাইল ছবি।

নওগাঁ জেলা গোয়েন্দা শাখার ডিবি পুলিশ গতকাল শুক্রবার দিন ব্যাপি পৃথক পৃথক অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য গাঁজা, হিরোইন, ইয়াবা ও চোলাইমদসহ মোট ৩ জনকে আটক করেছে।

গোপন সংবাদের দেয়া তথ্যমতে পুলিশ সুপারের দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ একেএম সামছুদ্দিনের সহযোগীতায় এসআই মিজানুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় এএসআই সোহেল রানা, এএসআই বাশির খাঁন ফোর্সসহ একটি চৌকষ দল পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে।

গতকাল শুক্রবার ১০০পিচ ইয়াবা ট্যাবলেট ও ৩০গ্রাম হিরোইনসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী নওগাঁ সদর উপজেলার চক তারতা গ্রামের মৃত নুরুল ইসলামের পুত্র রফিকুল ইসলাম বকুল (৫২) নিজ বাস ভবন হতে হাতেনাতে আটক করা হয়েছে।

পাশাপাশি একই উপজেলার নামা তারতা গ্রামের জান বক্সের পুত্র কুখ্যাত মাদক ব্যবসায়ী নূর ইসলাম (৩৪) কে ২০ লিটার চোলাই মদ বিক্রয় এর জন্য নিজ হেফাজতে থাকাকালিন সময় তার গ্রাম হতে আকট করা হয়েছে। নওগাঁ জেলার আত্রাই উপজেলার আতাইকুলা গ্রামের মৃত বয়তুল এর পুত্র কুখ্যাত মাদক ব্যবসায়ী ময়েন (৪৪) কে ৭শত গ্রাম গাঁজাসহ নিজ বাস ভবন হতে হাতেনাতে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর