ব্রেকিং:
নওগাঁয় ১৫টি সাউন্ড বোমা, ৯টি ককটেল ও জিহাদী বইসহ ৬ শিবির ক্যাডার গ্রেফতার

সোমবার   ১৪ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৮ ১৪২৬   ১৪ সফর ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
১৪৫

নওগাঁয় গৃহবধুকে ধর্ষনের চেষ্টা ও লুটপাটের অভিযোগে মামলা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৪ আগস্ট ২০১৯  

ফাইল ছবি।

ফাইল ছবি।

নওগাঁয় এক গৃহবধুকে ধর্ষনের চেষ্টায় ব্যর্থ হয়ে বাড়িতে লুটপাট চালিয়েছে এমন আভিযোগে থানায় মামলা হয়েছে।

মামলাসূত্রে জানা যায়, জেলার বদলগাছী উপজেলার ইসমাইলপুর গ্রামে ২ সন্তানের জননীকে বাড়িতে একা পেয়ে একই গ্রামের বেলায়েত হোসেন (৪৫) ও ইলিয়াছ হোসেন (৪২) গত ২৭ জুন আনুমানিক রাত্রী ৯টার সময় শয়নকক্ষের জানালা ভেঙ্গে ওই গৃহবধুকে ধর্ষনের চেষ্টা করে। ভিকটিমের আত্ম চিৎকারেপ্রতিবেশিরা আগায়ে এসে ওই ২ লম্পটকে আটক করলে তাদের লোক জন জানতে পেরে আটককৃত ওই ২ জনকে ছিনিয়ে নিতে আরও ৯জন আসামী উদ্ধার করতে আসে। এসময় আসামীরা ভিকটিমকে মারপিট ও তার বাড়ির আসবাবপত্র ভাংচুর ও লুট পাট করে।

এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে বদলগাছী থানায় গত২৯ জুলাই মামলা করেন।

এ বিষয়ে মহাদেবপুর-বদলগাছী র্সাকেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু সালেহ মোহাম্মদ আশরাফুল আলমের সঙ্গে কথা বললে তিনি ঘটনার আংশিক সত্যতার কথা স্বীকার করে এবং বলেন তদন্ত করে প্রকৃত ঘটনা উদঘাটন করে আইনগত ব্যবস্থা নিবেন।

আপর দিকে ভিকটিম অভিযোগ করে বলেন, পুলিশ এ যাবৎ কোন আসামীকে গ্রেফতার করেনি।

এ ঘটনায় মামলা তদন্তকারী কর্মকতা এসআই আব্দুর রহমান সরকারের সঙ্গে কথা বললে তিনি জানান, আসামীরা পালতক থাকায় তাদের গ্রেফতার করা সম্ভব হচ্ছে না তবে মামলটির তদন্ত প্রক্রিয়া অব্যাহত আছে।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর