ব্রেকিং:
নওগাঁর মহাদেবপুরে বিএনপির সম্মেলনে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০, আটক ৫

মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৫ ১৪২৬   ১২ রবিউস সানি ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
আবরার ফাহাদ হত্যার ঘটনায় বুয়েটের ২৬ জন শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার ও ৬ জনকে বিভিন্ন মেয়াদে শাস্তি দিয়েছে বুয়েটে প্রশাসন
৯৭৫

নওগাঁর ২২টি উচ্চ বিদ্যালয়ে সততা ষ্টোরের জন্য অর্থ বিতরণ

প্রকাশিত: ২৫ মার্চ ২০১৯  

নওগাঁ জেলার ২২টি উচ্চ বিদ্যালয়ে সততা ষ্টোর চালু করার জন্য নগদ অর্থ বিতরণ করা হয়েছে। জেলার ১১টি উপজেলার প্রত্যেক উপজেলার ২টি করে স্কুলে এই অর্থ বিতরণ করা হয়। নওগাঁ জেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের কার্যালয়ে গতকাল রোববর স্কুলসমুহের প্রধান শিক্ষকের নিকট এই অর্থ হস্তান্তর করা হয়। 
দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় রাজশাহী’র উপ-পরিচালক মোঃ বেনজীর আহম্মদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই অর্থ বিতরণ করেন। এসময় তিনি সততা ষ্টোর এবং সততা সংঘের কার্যক্রম সম্পর্কে বক্তব্য রাখেন।
এ অনুষ্ঠানে জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মোবারুল ইসলাম, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক মোঃ কায়েস উদ্দিন, পত্নীতলা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক বুলবুল চৌধুরীসহ সকল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এবং সংশ্লিষ্ট উচ্চ বিদ্যালয়সমুহের প্রধান শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ২২টি স্কুলে ভ্যাটচার্জ বাদে মোট ৬ লক্ষ ১৩ হাজার ৮০০ টাকা বিতরন করা হয়। প্রতিটি স্কুলের অনুকুলে বারদ্দ ভ্যাটচার্জসহ ৩০ হাজার টাকা।
অর্থ বরাদ্দকৃত উপজেলা ভিত্তিক স্কুলগুলো হচ্ছে, নওগাঁ সদর উপজেলার সেন্ট্রাল বালিকা উচ্চ বিদ্যালয় ও মরছুলা বালিকা উচ্চ বিদালয়, আত্রাই উপজেলার আত্রাই উচ্চ বিদ্যারয় ও কাশিয়াবাড়ি উচ্চ বিদ্যালয়, রানীনগর উপজেলার ত্রিমোহিনী উচ্চ বিদ্যালয় ও রানীনগর মডেল সরকারী উচ্চ বিদ্যালয়, বদলগাছি উপজেলার ভান্ডারপুর উচ্চ বিদ্যালয় ও কার্ত্তিকাহার উচ্চ বিদ্যালয়, ধামইরহাট উপজেলার আড়ানগর উচ্চ বিদ্যারয় ও ধামইরহাট উচ্চ বিদ্যালয়, পত্নীতলা উপজেলার খিরশিন এস কে উচ্চ বিদ্যালয় ও চশনিরখিন উচ্চ বিদ্যালয়, মহাদেবপুর উপজেলার জাহাঙ্গীরপুর মডেল উচ্চ বিদ্যালয় ও কুঞ্জবন বন্দর কারিগরী বালিকা উচ্চ বিদ্যালয়, পোরশা উপজেলার নিতপুর মহিলা আলিম মাদ্রাসা ও কড়িদহ দ্বিমুখি উচ্চ বিদ্যালয়, নিয়ামতপুর উপজেলার টি এল বি উচ্চ বিদ্যালয় ও গাঙ্গর উচ্চ বিদ্যালয়, মান্দা উপজেলার কয়াপাড়া কামারকুড়ি উচ্চ বিদ্যালয় ও জোতবাজার উচ্চ বালিকা বিদ্যালয় এবং সাপাহার উপজেলার তিলনা বালিকা উচ্চ বিদ্যালয় ও কোচকুড়লিয়া উচ্চ বিদ্যালয়।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর