মঙ্গলবার   ২১ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৭ ১৪২৬   ১৬ রমজান ১৪৪০

নওগাঁ দর্পন
২১

নওগাঁর বদলগাছীতে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে বাজার মনিটরিং

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১ মে ২০১৯  

নওগাঁর বদলগাছীতে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে বাজার মনিটরিং করলেন উপজেলা নির্বাহী অফিসার মাসুম আলী বেগ। তিনি শুক্রবার দুপুর আড়াইটা থেকে কোলা হাট-বাজার থেকে মনিটরিং শুরু করে সন্ধ্যা পর্যন্ত বদলগাছী বাজার মনিটরিং করেন।

উপজেলা নির্বাহী অফিসার মাসুম আলী বেগ এই উপজেলায় যোগদানের পর থেকেই পরিবেশ পরিচ্ছতা, বাজার ব্যবস্থাপনা, ভূমি ব্যবস্থাপনা, খাস জমি উদ্ধার, ভোক্তা অধিকার আইনের প্রতি অতিমাত্রায় গুরুত্ব আরোপ করেন।

এরই ধারাবাহিকতায় তিনি আসন্ন ঈদ-উল-ফিতরকে সামনে রেখে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের লক্ষে শুক্রবার দুপুর আড়াইটায় কোলা হাট-বাজার মনিটরিং করেন।

কোলা হাট-বাজার থেকে ফিরে বিকেল সাড়ে ৫টায় তিনি বদলগাছীর চৌরাস্তার মোড়ে অবস্থিত এশিয়া হোটেলের খাবারের গুণগত মান পরিদর্শন করেন।

এসময় তার সাথে ছিলেন উপজেলা সমাজসেবা অফিসার তারিকুল ইসলাম, বদলগাছী প্রেসক্লাবের সম্পাদক সানজাদ রয়েল সাগর, কোলা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান শাহীনুর ইসলাম স্বপন, কোলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু বক্কর সিদ্দীক, ইউপি সদস্য সিরাজুল ইসলাম প্রমূখ।

বাজার মনিটরিং সমন্ধে নির্বাহী অফিসার মাসুম আলী বেগ বলেন, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে আমি ৩দিন পর পর বাজার মনিটরিং করবো।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর