ব্রেকিং:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে কুপিয়ে মোবাইল ও টাকা ছিনতাই বিশ্ব ক্রিকেটে ইতিহাস সেরা ফাইনালের চ্যাম্পিয়ন ইংল্যান্ড

মঙ্গলবার   ১৬ জুলাই ২০১৯   শ্রাবণ ১ ১৪২৬   ১৩ জ্বিলকদ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ মারা গেছেন ধোনির কেঁদে কেঁদে মাঠ ছাড়ার ভিডিও ভাইরাল পরিদর্শনে গিয়ে রোহিঙ্গাদের ফিরে যাওয়ার আকুতি শুনলেন বান কি মুন আজ বিশ্ব জনসংখ্যা দিবস মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার দায়ে সৈয়দপুরে ৫ ফার্মেসিকে জরিমানা দেশের সব জেলায় হাইটেক পার্ক নির্মাণ করা হবে: প্রতিমন্ত্রী পলক পদ্মা সেতু নিয়ে গুজব রুখতে মাঠে আইনশৃঙ্খলা বাহিনী বিক্রমপুর সুইটস ও ফুলকলিতে পচা দই বিক্রি, ৫০ হাজার টাকা জরিমানা আর দুইটি পিলার বাকি পদ্মা সেতুর নওগাঁর সাপাহারে নারী পুলিশদের নিয়ে ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় বিজিবি কর্তৃক গাঁজা উদ্ধার সারা এশিয়ার মধ্যে নারী ধূমপায়ীদের তালিকায় শীর্ষে এখন বাংলাদেশ এই প্রথম সরকারি খরচে হজে যাচ্ছেন ৫৫ ওলামা মাশায়েখ হজের মৌসুমে সৌদিতে অশ্লীল নাচের কনসার্ট বাতিল নওগাঁয় গাঁজাসহ দুই সহোদর আটক এস কে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে দুদকের মামলা রোহিঙ্গারা যত দ্রুত নিজ দেশে ফিরে যাবে ততই মঙ্গল: প্রধানমন্ত্রী আত্রাই থানায় নতুন ওসির যোগদান বদলগাছীতে ফসলি জমির মাটি বিক্রির মহোৎসব রাণীনগরে দুটি স্কুলে সততা স্টোরের উদ্বোধন
৬৬

নওগাঁর নিয়ামতপুরে সরকারী ভাবে গম ক্রয় কর্মসূচীর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৩ মে ২০১৯  

নওগাঁর নিয়ামতপুরে সরকারী ভাবে গম ক্রয় কর্মসূচী উদ্বোধন করা হয়। বৃহস্পতিবার বেলা ২টায় উপজেলার সদর খাদ্য গুদামে ৩নং ভাবিচা, ৪নং নিয়ামতপুর, ৬নং নিয়ামতপুর, ৭নং শ্রীমন্তপুর ও ৮নং বাহাদুরপুর ইউপির জন্য এ গম ক্রয় উদ্বোধন করেন এবং একই সাথে শিবপুর খাদ্য গুদামেরও গম ক্রয়ের উদ্বোধন করা হয়।

শিবপুর খাদ্যগুদামে ১নং হাজিনগর, ২নং চন্দননগর ও ৫নং রসুলপুর ইউনিয়নের গম ক্রয় করা হবে। গম ক্রয় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ফরিদ আহম্মেদ।

উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ আমিনুল কবির, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) তরিকুল ইসলাম, নিয়ামতপুর এলএসডি ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাহফুজ আল আসাদ।

উদ্বোধনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রেস ক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক জনি আহমেদ, উপজেলা চাউল কল মালিক সমিতির সভাপতি মোঃ আব্দুল মান্নান। এবারে নিয়ামতপুর উপজেলায় ৫শত ১৯ মেঃটন গম ক্রয় করা হবে।

প্রতি কেজি ২৮ টাকা দরে এ গম ক্রয় করা হবে। এর মধ্যে নিয়ামতপুর সদর খাদ্য গুদামে ভাবিচা, নিয়ামতপুর, পাড়ইল, শ্রীমন্তপুর ও বাহাদুরপুর ইউনিয়নের প্রান্তিক কৃষকদের কাছ থেকে ২শ ৫১ মেঃটন এবং শিবপুর খাদ্য গুদামে হাজিনগর, চন্দননগর ও রসুলপুর ইউনিয়নের প্রান্তিক কৃষকদের কাছ থেকে সরকারীভাবে ২শত ৬৮ মেঃটন গ্রম ক্রয় করবেন। এ গম ক্রয় অভিযান চলবে ৩০ জুন পর্যন্ত।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর