সোমবার   ০১ জুন ২০২০   জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭   ০৮ শাওয়াল ১৪৪১

নওগাঁ দর্পন
১৯৫

নওগাঁর নিয়ামতপুরে সরকারী ভাবে গম ক্রয় কর্মসূচীর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৩ মে ২০১৯  

নওগাঁর নিয়ামতপুরে সরকারী ভাবে গম ক্রয় কর্মসূচী উদ্বোধন করা হয়। বৃহস্পতিবার বেলা ২টায় উপজেলার সদর খাদ্য গুদামে ৩নং ভাবিচা, ৪নং নিয়ামতপুর, ৬নং নিয়ামতপুর, ৭নং শ্রীমন্তপুর ও ৮নং বাহাদুরপুর ইউপির জন্য এ গম ক্রয় উদ্বোধন করেন এবং একই সাথে শিবপুর খাদ্য গুদামেরও গম ক্রয়ের উদ্বোধন করা হয়।

শিবপুর খাদ্যগুদামে ১নং হাজিনগর, ২নং চন্দননগর ও ৫নং রসুলপুর ইউনিয়নের গম ক্রয় করা হবে। গম ক্রয় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ফরিদ আহম্মেদ।

উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ আমিনুল কবির, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) তরিকুল ইসলাম, নিয়ামতপুর এলএসডি ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাহফুজ আল আসাদ।

উদ্বোধনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রেস ক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক জনি আহমেদ, উপজেলা চাউল কল মালিক সমিতির সভাপতি মোঃ আব্দুল মান্নান। এবারে নিয়ামতপুর উপজেলায় ৫শত ১৯ মেঃটন গম ক্রয় করা হবে।

প্রতি কেজি ২৮ টাকা দরে এ গম ক্রয় করা হবে। এর মধ্যে নিয়ামতপুর সদর খাদ্য গুদামে ভাবিচা, নিয়ামতপুর, পাড়ইল, শ্রীমন্তপুর ও বাহাদুরপুর ইউনিয়নের প্রান্তিক কৃষকদের কাছ থেকে ২শ ৫১ মেঃটন এবং শিবপুর খাদ্য গুদামে হাজিনগর, চন্দননগর ও রসুলপুর ইউনিয়নের প্রান্তিক কৃষকদের কাছ থেকে সরকারীভাবে ২শত ৬৮ মেঃটন গ্রম ক্রয় করবেন। এ গম ক্রয় অভিযান চলবে ৩০ জুন পর্যন্ত।

নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর