মঙ্গলবার   ২৬ মে ২০২০   জ্যৈষ্ঠ ১২ ১৪২৭   ০৩ শাওয়াল ১৪৪১

নওগাঁ দর্পন
১৭৭

নওগাঁয় জেলা লোকাল গভর্মেন্ট অ্যাওয়ার্ড প্রদান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৬ জুলাই ২০১৯  

দায়িত্ব পালনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় নওগাঁয় ১১ টি ক্যাটাগরিতে ১১০ জনকে এওয়ার্ড প্রদান করেছে জেলা প্রশাসন ।

আজ বেলা সকাল ১১টার দিকে নওগাঁ সদর উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অ্যাওয়ার্ড প্রাপ্তদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি। সভাপতিত্ব করেন নওগাঁঁর জেলা প্রশাসক হারুন- অর- রশীদ।

এ সময় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেন- দেশের প্রতিটি জেলায় লোকাল গভর্মেন্ট অ্যাওয়ার্ডের ব্যবস্থা থাকলে উপজেলা ভিত্তিক ও ইউনিয়ন ভিত্তিক কর্মকর্তা ও কর্মচারীদের কাজের দক্ষতা ও উদ্যমতা বৃদ্ধি পায়। তাই এই কার্যক্রমকে বাংলাদেশের সকল জেলা ও উপজেলা তে ছড়িয়ে দেওয়ার আহ্বান জানান মন্ত্রী ও।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলার জেলা প্রশাসক মিজানুর রহমান, নওগাঁ জেলা পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক গোলাম মোহাম্মদ শাহনেওয়াজ।

নওগাঁ জেলা লোকাল গভর্মেন্ট অ্যাওয়ার্ড এর আওতায় সর্বমোট ১১ টি ইভেন্টে পুরস্কার প্রদান করা হয়। জেলার শ্রেষ্ঠ এবার অর্জন করেন মান্দা উপজেলাার নির্বাহী কর্মকর্তা খন্দকার মুশফিকুর রহমান। শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ ঘোষিত পুরষ্কার অর্জন করেন মান্দা উপজেলার ভারশো ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান।

এছাড়া ইউনিয়ন পরিষদ সচিব, হিসাব রক্ষক, ইউনিয়ন ডিজিটাল সেন্টার, নতুন উদ্যোক্তা সহ সর্বমোট ১১ টি ক্যাটাগরিতে লোকাল গভর্মেন্ট অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা ছাড়াও জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

স/নু

নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর