ব্রেকিং:
নওগাঁর মহাদেবপুরে বিএনপির সম্মেলনে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০, আটক ৫

রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
আবরার ফাহাদ হত্যার ঘটনায় বুয়েটের ২৬ জন শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার ও ৬ জনকে বিভিন্ন মেয়াদে শাস্তি দিয়েছে বুয়েটে প্রশাসন
১৪২

ধামইরহাটে ২২৯৫ জন কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১ নভেম্বর ২০১৯  

নওগাঁর ধামইরহাটে ২ হাজার ২শত ৯৫ জন কৃষকের মাঝে ২০১৯-২০ অর্থ বছরে কৃষি প্রণোদনার আওতায় কৃষককের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার সকাল ১১টায় ধামইরহাট উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে শহীদ মিনার চত্ত্বরে এ উপলক্ষে এক আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি শহীদুজ্জামান সরকার এমপি।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ধামইরহাট উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, পৌর মেয়র আমিনুর রহমান, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিনা এক্কা, কৃষি অফিসার কৃষিবিদ সেলিম রেজা, কাউন্সিলর মুক্তাদিরুল হক, ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান, ধামইরহাট থানার পরিদর্শক (তদন্ত) মাহবুব আলম, কৃষক শাসসুল আলম প্রমুখ। 

উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সেলিম রেজা জানান, ১ হাজার ২০ কৃষক প্রত্যেককে ১ কেজি সরিষা বীজ, ২০ কেজি ডিএপি, ১০ কেজি এমওপি এবং ৬শত জন কৃষক প্রত্যেককে  ২কেজি ভুট্টা বীজ, ২০ কেজি ডিএপি এবং ১০ কেজি এমওপি সার বিতরণ করা হয়। এছাড়া একই অনুষ্ঠানে ৬শত ৭৫ জন কৃষক প্রত্যেককে ৫কেজি মুগ ডালবীজ, ১০ কেজি ডিএপি এবং ১০ কেজি এমওপি বিতরণ করা হয়।

স/সা

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর