শনিবার   ২০ জুলাই ২০১৯   শ্রাবণ ৫ ১৪২৬   ১৭ জ্বিলকদ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালি ও পুরুস্কার বিতরণী মান্দায় ৩টি কলেজের এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী সবাই ফেল! নিয়ামতপুরে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন আত্রাইয়ে মৎস্য সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা মান্দায় তিন বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১ রাণীনগরে ছাত্রলীগের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ রেলপথের দাবিতে হাঁপানিয়ায় মানববন্ধন নওগাঁয় মৎস্য সপ্তাহের উদ্বোধন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত মান্দায় বন্যা নিয়ন্ত্রন বাঁধ ভেঙে ৩১ গ্রাম প্লাবিত জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রাণীনগরে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা অনুষ্ঠিত
৫৯

ধামইরহাটে সাপের কামড়ে বৃদ্ধার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬ জুন ২০১৯  

নওগাঁর ধামইরহাটে সাপের কামড়ে আফরোজা ইসলাম (৬৫) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। রোববার ভোর রাতে উপজেলার চকময়রাম গ্রামে এই ঘটনা ঘটে। আফরোজা ইসলাম ধামইরহাট পৌরসভার ৮ নংওয়ার্ডের আব্দুল কাশেম উদ্দিনের স্ত্রী।

পারিবারিক সুত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় শনিবার রাতে আফরোজা ইসলাম পরিবারের সদস্যদের নিয়ে নিজ বাড়িতে ঘুমিয়ে পড়েন। রাত ১টার দিকে বিষাক্ত সাপ আফরোজা আক্তারের ডান পায়ের বৃদ্ধাঙ্গুলে কামড় দিলে সঙ্গে সঙ্গে ঘুম ভেঙ্গে যায়। পরে বিছানায় সাপ দেখে পরিবারের সদস্যদের ডাকেন।

এরপর স্থানীয় ওঝা ডেকে এনে ঝাঁরা ফুঁক দিয়ে রোগীর শরীর থেকে বিষ নামানোর চেষ্টা চালানো হয়। একপর্যায়ে অবস্থা বেগতিক দেখে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। আ

ফরোজাইসলামের ১ ছেলে ও ২ মেয়ে সন্তানের জননী ছিলেন। আফরোজাই সলামের এমন মৃত্যুতে পরিবারের ও চকময়রাম গ্রামে বইছে শোকের মাতম।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর