ব্রেকিং:
পোরশার হাপানিয়া সীমান্ত থেকে সাত বাংলাদেশীকে আটক করেছে ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ

বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটের আগ্রাদ্বিগুন বাজারে সড়ক দুর্ঘটনায় ২ পুলিশ নিহত ধামইরহাটের গকুল গ্রাম থেকে গলায় ফাঁশ দেওয়া এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
১১৫

ধামইরহাটে সন্তানের আঘাতে পিতা-পুত্র জখম

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

নওগাঁর ধামইরহাটে ধান কাটাকে কেন্দ্র করে আপন পরিবারের সংঘর্ষে পিতা-পুত্র জখমের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জখমী পিতা তার সন্তান ও ছেলের বউকে আসামী করে ধামইরহাট থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার বিকন্দখাস গ্রামের হামিদুল ইসলাম জানান, তার পরিবারে ২টি স্ত্রী বিদ্যমান, এবং তার নিজ জমিতে রোপিত আমন ধান কাটতে গেলে ০৭ নভেম্বর সকাল ৮ টার দিকে ১ম পক্ষের বড় সন্তান বিপ্লব হোসেন ও তার স্ত্রী সাহারা বানুসহ হামিদুল ইসলামের ২য় পক্ষের সন্তান মোমিন (২২) ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি মারপিট করতে থাকে। এতে মোমিন গুরুত্বর জখম হন।

এ সময় গ্রামবাসী এগিয়ে আসলে তাদের সহযোগিতায় জখমী ছেলে মোমিন ও ছোট স্ত্রী মরিয়মকেসহ ধামইরহাট হাসপাতালে ভর্তি হন হামিদুল ইসলাম।

এ বিষয়ে হাসপাতালে ভর্তি থাকা অভিযুক্ত প্রতিপক্ষ বড় স্ত্রীর সন্তান বিপ্লব হোসেন বলেন, আমি আমার ছোট ভাই ও বাবাকে মারিনি, গন্ডগোলের সময় কে কাকে মেরেছে জানিনা, আমার সৎ মা ও বাবাও আমাকে মেরেছে বলে পাল্টা অভিযোগ করেন।

ধামইরহাট থানার ওসি জাকিরুল ইসলাম বলেন, মারামারির বিষয়টি যেহেতু জমি-জমা ও পারিবারিক কারণে হয়েছে, তাই প্রকৃত ঘটনার তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর