রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ২ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৮ জনের রাণীনগরে গোয়াল ঘরের তালা ভেঙ্গে কৃষকের ৫টি গরু চুরি পোরশায় বিদ্যুৎস্পৃষ্টে দুই বছরের শিশুর মৃত্যু রাণীনগরে মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় তরুন তরুনীদের সম্মেলন অনুষ্ঠিত গনসচেতনতা সপ্তাহ উপলক্ষে নওগাঁ সদর মডেল থানা পুলিশের র‌্যালী সাপাহারে জনসচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা রাণীনগরে গাঁজাসহ আটক ২ নওগাঁ ১১ জনের ডেঙ্গু সনাক্ত, ৮ জন চিকিৎসাধীন আত্রাই থানা পুলিশের সচেতনতা মূলক র‌্যালি অনুষ্ঠিত ধামইরহাটে গনসচেতনতা দিবস উপলক্ষে র‍্যালী অনুষ্ঠিত সাপাহারে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মশক নিধন লিফলেট বিতরণ ৬ দফা দাবিতে নওগাঁ প্রেসক্লাবে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন মান্দায় ‘মাদক ও ইভটিজিং সচেতনতা কার্যক্রম’র আলোচনা সভা অনুষ্ঠিত
৪৭৮

ধামইরহাটে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মর্মান্তিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪ আগস্ট ২০১৯  

নওগাঁর ধামইরহাটে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ বুধবার বেলা ১১ টায় চকময়রাম মোড়ে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বেলা ১১ টার দিকে চকময়রামগ্রামের শহীদ হাসানের বাড়ীর কাজের লোক মইশড় গ্রামের কিনা মন্ডলেরছেলে মোহাম্মদ আলী (৬৫) কাজ শেষে নিজ বাড়ী যাওয়ার সময় উপজেলারপৌর সদরস্থ চকময়রাম সোনার বাংলা ক্লাবের সামনে পাকা রাস্তায় পৌছলেএকটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে মোহাম্মদ রাস্তায় পড়ে যায়।

এতে তার বুকে রক্তক্ষরণ ও বমি হলে স্থানীয়রা মোটরসাইকেল চালক বড়শিবপুরগ্রামের মাজহারুল ইসলামের ছেলে মানিককে সহ হাসপাতালে নিয়েআসলে কর্তব্যরত চিকিৎসক মোহাম্মদ আলীতে মৃত ঘোষনা করে।

ধামইরহাট থানার ওসি জাকিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।মৃতের ছেলে আনিছুর রহমান লাশ নিজ জিম্মায়গ্রহণ করে এবং তারাকোন মামলা করবেন মর্মে প্রাপ্ত তথ্যে জানা গেছে।

মৃত মোহাম্মদ আলীরজন্মস্থান পাচবিবি উপজেলার আইমা রসুলগ্রামে, বিয়ের পর তিনিধামইরহাট ইউনিয়নের মইশড় গ্রামেই বসবাস করতেন।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর