শনিবার   ২০ জুলাই ২০১৯   শ্রাবণ ৫ ১৪২৬   ১৭ জ্বিলকদ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালি ও পুরুস্কার বিতরণী মান্দায় ৩টি কলেজের এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী সবাই ফেল! নিয়ামতপুরে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন আত্রাইয়ে মৎস্য সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা মান্দায় তিন বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১ রাণীনগরে ছাত্রলীগের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ রেলপথের দাবিতে হাঁপানিয়ায় মানববন্ধন নওগাঁয় মৎস্য সপ্তাহের উদ্বোধন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত মান্দায় বন্যা নিয়ন্ত্রন বাঁধ ভেঙে ৩১ গ্রাম প্লাবিত জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রাণীনগরে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা অনুষ্ঠিত
৭১

ধামইরহাটে বালুবাহী ট্রাক্টরের ধাক্কায় আহত ৩

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭ জুন ২০১৯  

নওগাঁর ধামইরহাটে বালুভর্তি (মেসি) ট্রাক্টরের ধাক্কায় ভ্যান চালকসহ ৩জন আহত হয়েছে। ১৭ জুন সোমবার সাড়ে ১০ টার দিকে এম এম কলেজ সংলগ্ন উপজেলা পল্লী বিদ্যুৎ অফিসের সামনে ঘটনাটি ঘটে। ঘটনাস্থল থেকে অল্প বয়সী চালক চম্পট দেয়।

আহতদের অবস্থা বেগতিক হওয়ায় তাদরে উন্নত চিকিৎসার জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বালুভর্তি একটি ট্রাক্টর (মেসি) আত্রাই নদী হতে ধামইরহাট আসাকালে পল্লী বিদ্যুৎ অফিসের সামনে একটি ভ্যানকে ধাক্কা দিলে ভ্যানটি যাত্রীসহ ছিটকে পড়ে যায়। এ সময় ভ্যান চালক রুপনারায়নপুর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে আজিজার রহমান (৫০) এর ডান পায়ে, ভ্যানের যাত্রী বাখরপুর গ্রামের মমেজ উদ্দিনের স্ত্রী রোকেয়া (৫৫) এর মাথা ও বাম হাতে এবং ট্রাক্টরের হেলপার বেনীদুয়ার গ্রামের মৃত আলিমুদ্দিনের ছেলে আইজুল ওরফে ধলাই এর বাম পায়ের উরুতে গুরুত্বর আঘাত প্রাপ্ত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে ধামইরহাট হাসপাতালে নিলে তাদের অবস্থা বেগতিক হওয়ায় কর্তব্যরত চিকিৎসকতাদের জয়পুরহাট সদরে রেফার্ড করেন। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীদের অভিযোগ অল্প বয়সী ও অনভিজ্ঞ আনাড়ি তরুন যুবকদের দিয়ে এসব গাড়ী চালানোর কারণে যত্রতত্র দুর্ঘটনার প্রকোপ দিনদিন বাড়ছে, আইন সঠিক প্রয়োগই পারে এসব দুর্ঘটনা রোধ করতে।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর