ব্রেকিং:
পোরশার হাপানিয়া সীমান্ত থেকে সাত বাংলাদেশীকে আটক করেছে ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ

বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটের আগ্রাদ্বিগুন বাজারে সড়ক দুর্ঘটনায় ২ পুলিশ নিহত ধামইরহাটের গকুল গ্রাম থেকে গলায় ফাঁশ দেওয়া এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৮১

ধামইরহাটে ফেন্সিডিলসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

নওগাঁর ধামইরহাটে ডি.বি পুলিশের সোর্স পরিচয়দানকারীসহ ৩ যুবককে আটক করেছে থানা পুলিশ। আটককৃতদের দেহ তল্লাশী করে ৬০ বোতল ফেন্সিলি উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে ধামইরহাট থানায় ৭ নভেম্বর রাতে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে, মামলা নং-১৩।

অভিযোগ বরাত দিয়ে এস.আই পিযুষ কান্তি জানান, ‘৭ নভেম্বর রাত অনুমান ৯ টার দিকে উপজেলার কাটনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নিকট এ.এস.আই সারোয়ার জাহানসহ সঙ্গীয় ফোর্স চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি চালায়। এ সময় দ্রুত গতিতে আসা ১টি মোটরসাইকেল পুলিশ আটক করে তাদের দেহ থেকে ৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে এবং ব্যবহৃত ১টি মোটরসাইকেল সহ নওগাঁ সদর থানার সরদার পাড়ার আবু বক্কর সিদ্দিকের ছেলে ও বিভিন্ন স্থানে ডিবি পুলিশের সোর্স পরিচয়দানকারী সবুজ হোসেন লিটন (২০) তেুতুলিয়া গ্রামের আ. রউফের ছেলে ফারহান হোসেন রাশিদ (১৯) ও ধামইরহাট থানার রামচন্দ্রপুর গ্রামের মোতালেব হোসেনের ছেলে নুরনবী (১৭) কে আটক করে পুলিশ।’

আটককৃত সবুজ হোসেন লিটন উপজেলার হযরতপুর, মঙ্গলবাড়ীসহ জেলার বিভিন্ন স্থানে নিজেকে নওগাঁ ডি.বি সোর্স পরিচয় দিতো বলে এলাকায় শোরগোল আছে।

ধামইরহাট থানার ওসি জাকিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের ৮ নভেম্বর বিশেষ ক্ষমতা আইনের মামলায় নওগাঁ কোর্টে চালান করা হয়েছে।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর