রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ২ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৮ জনের রাণীনগরে গোয়াল ঘরের তালা ভেঙ্গে কৃষকের ৫টি গরু চুরি পোরশায় বিদ্যুৎস্পৃষ্টে দুই বছরের শিশুর মৃত্যু রাণীনগরে মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় তরুন তরুনীদের সম্মেলন অনুষ্ঠিত গনসচেতনতা সপ্তাহ উপলক্ষে নওগাঁ সদর মডেল থানা পুলিশের র‌্যালী সাপাহারে জনসচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা রাণীনগরে গাঁজাসহ আটক ২ নওগাঁ ১১ জনের ডেঙ্গু সনাক্ত, ৮ জন চিকিৎসাধীন আত্রাই থানা পুলিশের সচেতনতা মূলক র‌্যালি অনুষ্ঠিত ধামইরহাটে গনসচেতনতা দিবস উপলক্ষে র‍্যালী অনুষ্ঠিত সাপাহারে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মশক নিধন লিফলেট বিতরণ ৬ দফা দাবিতে নওগাঁ প্রেসক্লাবে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন মান্দায় ‘মাদক ও ইভটিজিং সচেতনতা কার্যক্রম’র আলোচনা সভা অনুষ্ঠিত
৭২

ধামইরহাটে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩ মে ২০১৯  

নওগাঁর ধামইরহাটে অভ্যন্তরীন ইরি-বোরো ধান ও চাউল সংগ্রহ ২০১৯ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। সোমবার বিকেল সাড়ে ৪ টায় ধামইরহাট খাদ্য গোদামে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. শহীদুজ্জামান সরকার এম.পি প্রধান অতিথি হিসেবে উপস্থিতথেকে উদ্বোধন করেন।

এ সময় উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. শহীদুল ইসলাম, পৌর মেয়র আমিনুর রহমান, আ’লীগ নেতা ওবায়দুল হক সরকারসহ বিভিন্ন কৃষক ও মিল মালিকগণ উপস্থিত ছিলেন। উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আমিনুল কবির জানান, চলতি মৌসুমে ২৬ টাকা কেজি দ্বরে ধান ৫০৮ মেট্রিক টন ধান ও ৩৬ টাকা দ্বরে ১৫০৮ মেট্রিক টন চাল সংগ্রহ করা হবে। কৃষকরা যাতে করে নির্বিঘেœ চাল ও ধান দিতে পারে সে বিষয়ে সাংসদ শহীদুজ্জামান সরকার গুদাম কর্মকর্তা ও খাদ্য নিয়ন্ত্রককে নির্দেশণা প্রদান করেন।

 

স/নু/২৫

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর