রোববার   ১৯ জানুয়ারি ২০২০   মাঘ ৫ ১৪২৬   ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১

নওগাঁ দর্পন
৫৬১

ধামইরহাঁটে গণিত অলিম্পিয়াড কৃতি শিক্ষার্থী ও গুনিজন সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭ আগস্ট ২০১৯  

নওগাঁর ধামইরহাঁট উপজেলায় গণিত অলিম্পিয়াড, কৃষি বিষয়ক আলোচনা, কৃতি শিক্ষার্থী ও গুনিজনদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার সকালে উপজেলার ভাতকুন্ডু কে.এন হাইস্কুল মাঠে, চিরি পাড়ের যুব সমাজ আয়োজিত গণিত অলিম্পিয়াডকৃতি শিক্ষার্থী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ধামইরহাঁট-পত্নীতলা আসনের সংসদ সদস্যআলহাজ্ব শহীদুজ্জামান সরকার বাবলু।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম.ওসমান গনি তালুকদার, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) আর্কিটেকচার বিভাগের প্রধান প্রফেসর ইকবাল মতিন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের প্রধান প্রফেসর আতোয়ার হোসেন, রাবি’র সহযোগী অধ্যাপক ড. এম এম সৈয়দ মোস্তফা জাহিদ (ব্রেজনেভ) শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাষা অনুষদের চেয়ারম্যান আকতার হোসেন, রাজশাহী টিচার ট্রেনিং কলেজের অধ্যক্ষ প্রফেসর শিরিন আকতারসহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে গণিত অলিম্পিয়াড সর্ব্বোচ্চ মার্কধারী ১৫জন, কৃতি শিক্ষার্থী ৩০ জন ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ী ৬জন এবং গুণীজন সংবর্ধনা ১৭জন সহ মোট ৬৮ জনকে এই সংবর্ধনা প্রদান করা হয়েছে।

এই বিভাগের আরো খবর