রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
২২

দর্শকদের মনে ‘আগুন লাগাইলো’ বুবলী

ডেস্ক নিউজ

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০১৯  

আর মাত্র কয়েক দিন। তারপরই মুক্তি পাবে বুবলী অভিনীত ‘পাসওয়ার্ড’ ছবি। এ ছবিতে বুবলীর বিপরীতে অভিনয় করেছেন শাকিব খান।

ইতিমধ্যেই ছবিটির ট্রেইলার প্রকাশিত হয়েছে। পর্যায়ক্রমে প্রকাশ পাচ্ছে ছবির গানও। এরই ধারাবাহিকতায় ৩ জুন প্রকাশ পেল ‘পাসওয়ার্ড’ ছবির নতুন গান। ‘আগুন লাগাইলো’ শিরোনামের পার্টি গানটি প্রথম দিনেই দর্শকদের মনে ঝড় তুলেছে। কারণ এই গানে বুবলীর ধামাকা পারফরম্যান্স সত্যিই আগুন লাগিয়ে দিয়েছে।

৩ মিনিট ৪৮ সেকেন্ডের এই গানটিতে বুবলীর গ্ল্যামার আর নাচের জাদু দেখার মতো। বুবলীর সঙ্গে এই গানে তাল মিলিয়েছেন শাকিব খানও।

উল্লেখ্য, ‘আগুন লাগাইলো’ গানটি গেয়েছেন কোনাল ও লিংকন। এর কথা, সুর ও সংগীতায়োজন করেছেন লিংকন। গানের ভিডিও কোরিওগ্রাফি করেছেন কলকাতার বাবা যাদব।

মালেক আফসারী পরিচালিত ছবিতে শাকিব-বুবলী ছাড়াও আরও অভিনয় করেছেন ইমন, মিশা সওদাগরসহ আরও অনেকে। ছবিটি প্রযোজনা করেছে শাকিব খানের এসকে ফিল্ম ও মো. ইকবাল।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর