ব্রেকিং:
পোরশার হাপানিয়া সীমান্ত থেকে সাত বাংলাদেশীকে আটক করেছে ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ

রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটের আগ্রাদ্বিগুন বাজারে সড়ক দুর্ঘটনায় ২ পুলিশ নিহত ধামইরহাটের গকুল গ্রাম থেকে গলায় ফাঁশ দেওয়া এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৯১৬

তৃষ্ণার্ত যাত্রীদের পানি সরবরাহ করেছে সেনাবাহিনী

ডেস্ক নিউজ

প্রকাশিত: ৯ আগস্ট ২০১৯  

টাঙ্গাইলে লাইনচ্যুত হওয়া সুন্দরবন এক্সপ্রেস ট্রেনের তৃষ্ণার্ত যাত্রীদের বিশুদ্ধ পানি সরবরাহ করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

শুক্রবার (৯ আগস্ট) দুপ‌র দেড়টার দিকে টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতুর পূর্বপ্রাপ্তে খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেসের একটি বগির দুটি চাকা লাইনচ্যুত হয়। এতে ঢাকার সঙ্গে পশ্চিম ও উত্তবঙ্গের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

তবে তিন ঘণ্টা বন্ধ থাকার পর বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকা থেকে রিলিফ ট্রেন ঘটনাস্থালে পৌঁছে লাইনচ্যুত হওয়া বগিটি অপসারণ করলে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

ট্রেন বিকল হয়ে পড়ে দীর্ঘ সময় আটকে থাকায় যাত্রীরা তীব্র গরমে হাঁসফাঁস করেন। বেশি দুর্ভোগে পড়ে ট্রেনে থাকা নারী ও শিশুরা। এ পরিস্থিতিতে বঙ্গবন্ধু সেনানিবাস থেকে যাত্রীদের পানি সরবরাহ করা হয়েছে।

ট্রেন যাত্রী মারুফ জানান, হঠাৎ করে ট্রেন লাইনচ্যুত হয়ে পড়ে। যে জায়গায় লাইনচ্যুত হয় তার আশপাশে কোন দোকানপাটও নেই। তীব্র গরমে পানি পিপাসায় যাত্রীরা কাহিল হয়ে পড়ছিলেন। বিশেষ করে নারী ও শিশুদের ভোগান্তি বেশি হয়। পরে বঙ্গবন্ধু সেতুপূর্ব সেনাবাহিনীর তিনটি পানির গাড়ি ট্রেনের যাত্রীদের পানি সরবরাহ করেছে।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর