শনিবার   ২০ জুলাই ২০১৯   শ্রাবণ ৫ ১৪২৬   ১৭ জ্বিলকদ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালি ও পুরুস্কার বিতরণী মান্দায় ৩টি কলেজের এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী সবাই ফেল! নিয়ামতপুরে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন আত্রাইয়ে মৎস্য সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা মান্দায় তিন বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১ রাণীনগরে ছাত্রলীগের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ রেলপথের দাবিতে হাঁপানিয়ায় মানববন্ধন নওগাঁয় মৎস্য সপ্তাহের উদ্বোধন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত মান্দায় বন্যা নিয়ন্ত্রন বাঁধ ভেঙে ৩১ গ্রাম প্লাবিত জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রাণীনগরে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা অনুষ্ঠিত
৩৭

তিন ফরম্যাটেই আফগানিস্তানের নতুন অধিনায়ক রশিদ খান

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১২ জুলাই ২০১৯  

আফগানিস্তান ক্রিকেট দলের নতুন অধিনায়ক রশিদ খান। আজ শুক্রবার তাকে তিন ফরম্যাটেই জাতীয় ক্রিকেট দলের নতুন অধিনায়ক হিসেবে ঘোষণা দিয়েছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি)। এতে ভিন্ন ভিন্ন ফর্মেটে ভিন্ন ভিন্ন অধিনায়ক করার সিদ্ধান্ত থেকে সরে এসলো এসিবি।

বিশ্বকাপের আগে ১৯ এপ্রিল আসগর আফগানকে সরিয়ে গুলবাদিন নাইবকে ওয়ানডে, রহমত শাহকে টেস্ট ও রশিদ খানকে টি-২০ অধিনায়ক নির্বাচন করেছিল এসিবি। আর রশিদের ডেপুটি হিসেবে দায়িত্ব পালন করবেন সাবেক অধিনায়ক আসগর আফগান।

রশিদ ও মোহাম্মদ নবীসহ দলের অনেক সিনিয়র খেলোয়াড়ই আফগানকে সরিয়ে দেয়ার সিদ্ধান্তের সমালোচনা করেছিল। সমালোচকদের মতে দলের এ অভ্যন্তরীণ কোন্দলের কারণেই বিশ্বকাপে আফগানদের এমন ভরাডুবি।

ইংল্যান্ড ওয়েলসে চলমান বিশ্বকাপে একটি ম্যাচও জিততে পারেনি আফগানিস্তান। এরপরই তিন ফর্মেটে রশিদকে অধিনায়ক নির্বাচন করলো এসিবি।

স/শাহা

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর