ব্রেকিং:
নওগাঁর মহাদেবপুরে বিএনপির সম্মেলনে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০, আটক ৫

শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৫ রবিউস সানি ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
আবরার ফাহাদ হত্যার ঘটনায় বুয়েটের ২৬ জন শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার ও ৬ জনকে বিভিন্ন মেয়াদে শাস্তি দিয়েছে বুয়েটে প্রশাসন
৯২

ডেঙ্গু টেস্টে বাড়তি ফি: ৫ হাসপাতালকে ১৮ লাখ টাকা জরিমানা

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১ আগস্ট ২০১৯  

ডেঙ্গু টেস্টে বাড়তি ফি নেয়াসহ বিভিন্ন অভিযোগে রাজধানীর পল্টন ও ফকিরাপুল এলাকার পাঁচ হাসপাতাল-ডায়াগনস্টিক সেন্টারকে ১৮ লাখ টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

বুধবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে র‌্যাব-৩ এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে। এসময় আদালতে সহযোগীতা করেন স্বাস্থ্য অধিদফতর ও ওষুধ প্রশাসন অধিদফতরের কর্মীরা।

তিনি জানান, পল্টন ও ফকিরাপুল এলাকায় ইসলামী ব্যাংক স্পেশালাইজড হাসপাতাল, আপন মেডিকেল সেন্টার, মেডিকাস ডায়াগনস্টিক সেন্টার, সোহাগ ডায়াগনস্টিক, ইসলামী স্পেশালাইজড অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালানো হয়। এসময় হাসপাতালগুলোতে ডেঙ্গু পরীক্ষার জন্য বাড়তি ফি আদায়সহ পরীক্ষা না করে রিপোর্ট দেয়া, রিপোর্টে ডাক্তারের জাল সই, অপারেশন থিয়েটারে মেয়াদোত্তীর্ণ সার্জিক্যাল সামগ্রী ও ওষুধ পাওয়াসহ নানা অনিয়ম দেখা গেছে।

এসব অভিযোগে পাঁচটি প্রতিষ্ঠানকে সর্বমোট ১৮ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া পাঁচজনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও দু’টি প্রতিষ্ঠান সিলগালা করা হয়েছে।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর