রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ২ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৮ জনের রাণীনগরে গোয়াল ঘরের তালা ভেঙ্গে কৃষকের ৫টি গরু চুরি পোরশায় বিদ্যুৎস্পৃষ্টে দুই বছরের শিশুর মৃত্যু রাণীনগরে মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় তরুন তরুনীদের সম্মেলন অনুষ্ঠিত গনসচেতনতা সপ্তাহ উপলক্ষে নওগাঁ সদর মডেল থানা পুলিশের র‌্যালী সাপাহারে জনসচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা রাণীনগরে গাঁজাসহ আটক ২ নওগাঁ ১১ জনের ডেঙ্গু সনাক্ত, ৮ জন চিকিৎসাধীন আত্রাই থানা পুলিশের সচেতনতা মূলক র‌্যালি অনুষ্ঠিত ধামইরহাটে গনসচেতনতা দিবস উপলক্ষে র‍্যালী অনুষ্ঠিত সাপাহারে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মশক নিধন লিফলেট বিতরণ ৬ দফা দাবিতে নওগাঁ প্রেসক্লাবে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন মান্দায় ‘মাদক ও ইভটিজিং সচেতনতা কার্যক্রম’র আলোচনা সভা অনুষ্ঠিত
২৩

ডেঙ্গু জ্বরে জাবি ছাত্রীর মর্মান্তিক মৃত্যু

ডেস্ক নিউজ

প্রকাশিত: ২৮ জুলাই ২০১৯  

এবার ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ফার্মেসি বিভাগের ৪৮তম আবর্তনের (প্রথম বর্ষ) শিক্ষার্থী উ খেং নু রাখাইনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শনিবার (২৭ জুলাই) বিকেল সাড়ে পাঁচটার দিকে তিনি ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। উ খেং নু রাখাইন বিশ্ববিদ্যালয়ের প্রীতিলতা হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন। উখেংনুর বাবার নাম মংবা অং মংবা। তিনি কক্সবাজার জেলা পরিষদের কর্মকর্তা। উখেংনু তার একমাত্র কন্যা।

জানা যায়, কয়েকদিন আগে উ খেং নু রাখাইন ক্যাম্পাসে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হন। এরপর তিনি কয়েকদিন এনাম মেডিকেলে ভর্তি ছিল। পরে অবস্থার অবনতি হলে বাসায় চলে যায়। পরে আবার চলে আসে। শনিবার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা স্কয়ার থেকে চট্টগ্রাম মেডিকেলে নেওয়ার পথে মৃত্যুবরণ করেন। এদিকে তার মৃত্যুর খবরে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে নেমে এসেছে শোকের ছায়া।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর