ব্রেকিং:
নওগাঁর মহাদেবপুরে বিএনপির সম্মেলনে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০, আটক ৫

শুক্রবার   ০৬ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২১ ১৪২৬   ০৮ রবিউস সানি ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
আবরার ফাহাদ হত্যার ঘটনায় বুয়েটের ২৬ জন শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার ও ৬ জনকে বিভিন্ন মেয়াদে শাস্তি দিয়েছে বুয়েটে প্রশাসন
৭৪

টেক্সাসে ২০ জনের হত্যাকারী এই শ্বেতাঙ্গ তরুণ

ডেস্ক নিউজ

প্রকাশিত: ৪ আগস্ট ২০১৯  

যুক্তরাষ্ট্রের টেক্সাসে এল পাসোর ওয়ালমার্ট সুপার সেন্টারে বন্দুকধারীর এলোপাতাড়ি গুলিতে অন্তত ২০ জন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন ২৬ জন। মার্কিন গণমাধ্যম বলছে, এ ঘটনায় আটক হামলাকারী ২১ বছর বয়সী ওই তরুণ শ্বেতাঙ্গ।

আটককৃত ওই শ্বেতাঙ্গ তরুণের নাম প্যাটট্রিক ক্রুসিয়াস। তিনি ডালাসের বাসিন্দা।

ফ্রান্সভিত্তিক সংবাদ সংস্থা এএফপি এক প্রতিবেদনে হামলাকারী ওই শ্বেতাঙ্গ তরুণের ছবি প্রকাশে করেছে। দেখা যাচ্ছে, মাথায় হেডফোন পরে অ্যাসল্ট রাইফেল নিয়ে নির্বিচারে গুলি করে যাচ্ছেন। যারা নিহত হয়েছেন তাদের মধ্যে শিশুও রয়েছে।

টেক্সাসের ম্যাকিনি জেলার প্রেসিডেন্ট ডা. নিল ম্যাটকিন এক বিবৃতি দিয়ে জানিয়েছেন, স্থানীয় কলিন কলেজ অব ম্যাকিনিতে বন্দুক হামলাকারী প্যাট্রিক ক্রুসিয়াস ২০১৭ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত পড়াশোনা করেছেন।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এক টুইট বার্তায় জানিয়েছেন, এল পাসোতে বন্দুক হামলার ঘটনা শুধুমাত্র ট্রাজিক নয় এটা হলো কাপুরুষতার একটা কাজ। আমি দেশের সবার সঙ্গে আজকের এই বিদ্বেষমূলক ঘটনার নিন্দা জানাচ্ছি। নিরীহ মানুষকে মেরে ফেলার বৈধতা দেয়ার পেছনে কোনো কারণ থাকতে পারে না।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর