ব্রেকিং:
নওগাঁয় ১৫টি সাউন্ড বোমা, ৯টি ককটেল ও জিহাদী বইসহ ৬ শিবির ক্যাডার গ্রেফতার

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৯৭

টিকিটের অভাবে দেশে ফিরতে পারছে না `টিম ইন্ডিয়া`

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১২ জুলাই ২০১৯  

এবারের ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল খেলবে ভারত। এই ব্যাপারে ভারতীয় সমর্থকরা প্রায় নিশ্চিত ছিল। কারণ বিশ্বের সেরা দল হিসাবে বিশ্বকাপ খেলতে গিয়েছিল ভারতীয় দল। শুরু থেকে দারুণ খেলেছিল ভারত। দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া, পাকিস্তানের বিরুদ্ধে একের পর এক ম্যাচে জয়। কিন্তু সেমিফাইনালে এসে মুখ থুবড়ে পড়তে হল। 

সমর্থকরা কোহলিদের এমন বিদায় আশাই করেনি। অনেকে আবার নিশ্চিত ছিলেন, এই ভারতীয় দলকে হারানোর ক্ষমতা বিশ্বের আর কোনও দলের নেই। ফলে বিশ্বকাপ জিতছে ভারত। এমনকি, ভারতীয় দলের মধ্যেও বিশ্বাস তৈরি হয়েছিল, আমরা ফাইনাল খেলব। টিম ম্যানেজমেন্ট এই ব্যাপারে আত্মবিশ্বাসী ছিল হয়তো। তাই কোহলি-ধোনিদের ভারতে ফেরার ফ্লাইট'র টিকিট কাটা হয়েছিল বিশ্বকাপ ফাইনালের পর। 

কিন্তু বিশ্বকাপ ফাইনালে আর ওঠা হল না ভারতীয় দলের। আগামী ১৪ জুলাই ফাইনাল খেলবে নিউজিল্যান্ড-ইংল্যান্ড। এবার নতুন বিশ্বচ্যাম্পিয়ন পেতে চলেছেন সমর্থকরা। আর ১৪ জুলাই বিশ্বকাপ ফাইনাল পর্যন্ত ভারতীয় দলকে ইংল্যান্ডে থাকতে হবে। কার, তার আগে দলের জন্য ফ্লাইট'র টিকিট জোগাড় করা যায়নি।

এমনিতেই সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হারের পর মন খারাপ ভারতীয় ক্রিকেটারদের। বিশ্বকাপের আবহ থেকে বেরিয়ে আসতে পারলে তারা হয়তো নতুন করে নিজেদের উজ্জীবিত করতে পারতেন। কিন্তু সেটা আর হচ্ছে না। ইচ্ছায় থাকুক বা না থাকুক আরও তিনদিন কোহলি-ধোনিদের ইংল্যান্ডে বিশ্বকাপের আবহে থাকতে হবে। 

বিসিসিআই'র এক কর্মকর্তা বলেছেন, ''১৪ জুলাই পর্যন্ত ভারতীয় দলের সবাইকে ম্যানচেস্টারে থাকতে হবে। লজিস্টিকাল ইস্যুর জন্য আমাদের টিকিট বুকিংয়ে সমস্যায় পড়তে হয়েছে। সেমিফাইনাল শেষ হওয়ার পরই আমরা টিকিট বুকিংয়ের জন্য চেষ্টা শুরু করেছিলাম। কিন্তু টিকিট পাওয়া যায়নি'' 

স/শাহা

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর