শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৭৯

টানা ৯ দিন বন্ধের পর অফিসের ঠিকানা ভুলে গেছেন বাড্ডার মাসুম

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১৯ আগস্ট ২০১৯  

ঈদের টানা বন্ধের পর অফিসের ঠিকানা ভুলে গিয়েছেন বাড্ডার মাসুম নামের এক বাসিন্দা। জানা যায় ৯ দিনের ঈদের ছুটি পেয়ে খুশিতে ঠ্যালায় ঘোরতে ঘোরতে দিনকাল খুব ভালোই কাটছিল। কিন্তু গত শনিবার ছুটির শেষ এই সংক্রান্ত এক মিম ফেসবুকে দেখতে পেয়ে ডিপ্রেশনে পরে যায় মাসুম ভাই। এর পর থেকেই তার নাকি আর কিছু ভালো লাগছিলো না। গতকাল সকালে অফিসের উদ্দেশ্যে বের হয়ে মিরপুরে অফিসের কাছাকাছি যাওয়ার পর তিনি আর অফিসের ঠিকানা খুঁজে পাচ্ছেন না বলে আমাদের জানান।

এ ব্যাপারে আমাদের নিজস্ব অফিস পলাতক প্রতিবেদককে মাসুম ভাই বলেন- “ভাই খালি ঠিকানা না, আমি আমার অফিস কিসের ব্যবসা করে সেটাও মনে করতে পারছিনা। আমাদের সাধের ঈদের ছুটি শেষ সোনার বাংলাদেশ। এখন আমি কি করবো বুঝতেছিনা। অফিস না খুঁজে পেলে চাকরি থাকবে না, আর চাকরি না থাকলে লাইলি থাকবে না এখন আমার কি হবে” বলেই কান্নায় ভেঙে পড়েন মাসুম ভাই।

এদিকে মাসুম ভাইয়ের মতো আরো হাজার খানেক লোককে ঈদের ছুটির খুশিতে অফিস খুঁজে না পেয়ে রাস্তায় উদভ্রান্তের মত ঘোরাঘুরি করতে দেখা যাচ্ছে বলে জানিয়েছেন বিভিন্ন এলাকায় জুড়ে ছড়িয়ে থাকা আমাদের পলাতক রিপোর্টাররা।

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর