শনিবার   ২০ জুলাই ২০১৯   শ্রাবণ ৪ ১৪২৬   ১৭ জ্বিলকদ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালি ও পুরুস্কার বিতরণী মান্দায় ৩টি কলেজের এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী সবাই ফেল! নিয়ামতপুরে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন আত্রাইয়ে মৎস্য সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা মান্দায় তিন বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১ রাণীনগরে ছাত্রলীগের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ রেলপথের দাবিতে হাঁপানিয়ায় মানববন্ধন নওগাঁয় মৎস্য সপ্তাহের উদ্বোধন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত মান্দায় বন্যা নিয়ন্ত্রন বাঁধ ভেঙে ৩১ গ্রাম প্লাবিত জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রাণীনগরে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা অনুষ্ঠিত
৩৬

টপ অর্ডারে ধস, বিপর্যয়ে ভারত

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১০ জুলাই ২০১৯  

২৪০ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই ধসে গেছে ভারতের টপ অর্ডার। একে একে সাজঘরে ফিরে গেছেন রোহিত শর্মা, অধিনায়ক বিরাট কোহলি, লোকেশ রাহুল ও দিনেশ কার্তিক। নিউজিল্যান্ডের পক্ষে মাট হেনরি তিনটি ও ট্রেন্ট বোল্ট একটি উইকেট তুলে নিয়েছেন। রিপোর্ট লেখা পর্যন্ত ২৩ ওভার শেষে ভারতের সংগ্রহ ৭১/৫।

বৃষ্টিবিঘ্নিত প্রথম সেমিফাইনালে ভারতকে ২৪০ রানের লক্ষ্য দেয় নিউজিল্যান্ড। আজ বুধবার বাকি ৩ ওভার ৫ বলের খেলা শেষে নির্ধারিত ৫০ ওভারে কিউইদের সংগ্রহ ২৩৯/৮ রান। এর আগে গতকাল মঙ্গলবার শুরু হয় নিউজিল্যান্ডের ইনিংস। টস জিতে প্রথমে ব্যাট করা নিউজিল্যান্ড ৪৬.১ ওভারে ৫ উইকেটে ২১১ রান তোলার পর নামে বৃষ্টি।

বৃষ্টিতে খেলা থেমে যাওয়ার আগে ভারতীয় বোলাররা চেপে ধরে নিউজিল্যান্ডকে। প্রথম ৩ ওভারে কোনো রান করতে না পারা নিউজিল্যান্ড ১ রানে ১ উইকেট হারায়। এরপর মাঝের দিকে কেন উইলিয়ামসন ও রস টেলর ইনিংস মেরামতের চেষ্টা করেছিলেন। উইলিয়ামসন ৬৭ রান করে আউট হন। গতকাল ৬৭ রানে অপরাজিত থাকা টেইলর আজ আউট হন ৭৪ রানে।

স/শাহা

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর