ব্রেকিং:
নওগাঁর মহাদেবপুরে বিএনপির সম্মেলনে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০, আটক ৫

শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
আবরার ফাহাদ হত্যার ঘটনায় বুয়েটের ২৬ জন শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার ও ৬ জনকে বিভিন্ন মেয়াদে শাস্তি দিয়েছে বুয়েটে প্রশাসন
১০৩৯

ঝুমা বউদির নাচের দুই ভিডিও ভাইরাল

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৮  

নেট দুনিয়ায় ব্যপক জনপ্রিয় ‘দুপুর ঠাকুরপো’-র ঝুমা বউদি খ্যত ভোজপুরী অভিনেত্রী মোনালিসা। তার আরেক নাম অন্তরা বিশ্বাস। দিনে দিনে আরও জনপ্রিয় হয়ে উঠছেন তিনি। সম্প্রতি তার দুটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে। লাইক কমেন্টস এর বন্য বয়ে যাচ্ছে ভিডিও দুটিতে। প্রতিনিয়তই বেড়ে চলেছে ভিউয়ার্স।

ভিডিউটি দুটিতে দেখা যাচ্ছে একটা ফাঁকা ঘরে সালমান খানের ‘কিক’ ছবির ‘জে ম্যায়নু প্যার না মিলে’ এবং সাম্প্রতি হিট ‘দিলবার’-এর রিমিক্স এর সঙ্গে নেচে চলেছেন মোনালিসা। বোঝায় যাচ্ছে নাচের অনুশীলন চলছে। কেন হঠাৎ এই দু’টি গানের সঙ্গে নাচ অনুশীলন করছেন এই অভিনেত্রী?

জানা গেছে, একটি অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে পারফর্ম করার জন্যই তৈরি হচ্ছেন ভোজপুরী তারকা। ভিডিওতে তার সঙ্গে আছেন একজন কোরিওগ্রাফারকেও। এর আগেও মোনালিসার ‘ডান্স মুভস’ সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়েছে।

মজার ব্যাপার হলো এর আগেও মোনালিসার নাচের ভিডিও ভাইরাল হয়েছে। সেগুলো ছিল বিভিন্ন তার অভিনীত ওয়েভ সিরিজের ভিডিও। তবে এবারের ভিডিওটি ঘরুয়া। সাদামাটা এই ভিডিও দিয়ে আবারও ভাইরাল হলেন ‘বিগ বস’-এর প্রাক্তন প্রতিযোগী।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর