ব্রেকিং:
নওগাঁর মহাদেবপুরে বিএনপির সম্মেলনে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০, আটক ৫

শুক্রবার   ০৬ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২১ ১৪২৬   ০৮ রবিউস সানি ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
আবরার ফাহাদ হত্যার ঘটনায় বুয়েটের ২৬ জন শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার ও ৬ জনকে বিভিন্ন মেয়াদে শাস্তি দিয়েছে বুয়েটে প্রশাসন
২২০

জয়পুরহাটে ভ্যান চালকের গলাকাটা মৃতদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৭ আগস্ট ২০১৯  

নিহত ভ্যান চালকের স্বজনের আহাজারি।

নিহত ভ্যান চালকের স্বজনের আহাজারি।

জয়পুরহাট সদর উপজেলার ভাদসা-হরিপুর বাঁধ এলাকা থেকে আব্দুর রহিম নামের এক ভ্যান চালকের গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে জয়পুরহাট সদর থানা পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে। নিহত আব্দুর রহিম নওগাঁর ধামইরহাট উপজেলার মুকিন্দিপুর গ্রামের মৃত মজিরুদ্দিনের ছেলে।

পারিবারিক সূত্রের বরাত দিয়ে জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান জানান, আব্দুর রহিম প্রতি দিনের মত গতকাল মঙ্গলবার বিকেলে বাড়ি থেকে ভ্যান নিয়ে বের হয়ে গেলেও আর ফিরেননি। আনেক খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি, পাশাপাশি মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেও তা বন্ধ পাওয়ায় গত রাতেই তার স্বজনরা ধামইরহাট থানায় বিষয়টি অবগত করেন।

বুধবার সকালে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল থেকে তার মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। ভ্যানটি ছিনতাইয়ের উদ্দেশ্যে এ হত্যাকান্ড ঘটে থাকতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে।

এ ব্যাপারে আব্দুর রহিমের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর